বিনোদন

Urfi Javed: লজ্জার সব সীমা অতিক্রম করলেন অভিনেত্রী উরফি জাভেদ, এমন পোশাক পরে গাড়ি থেকে নামলেন

মডেল অভিনেত্রীর এমন সাহসিকতা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে সকলের

Advertisement

Advertisement

বিতর্ক এবং উরফি জাভেদ যেন এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের সমার্থক শব্দ। পোশাকী বিতর্কের জেরে প্রায় প্রতিদিন কোনো না কোনো খবরের শিরোনামে উঠে আসেন এই মডেল-অভিনেত্রী। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে। বর্তমানে তিনি পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। তবে তিনি নিজেকে ইন্টারনেট ফ্যাশন স্টার মনে করেন।

Advertisement

নেটিজেনদের হাজার ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হলেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে বেশ আত্মবিশ্বাসী এই অভিনেত্রী। সমস্ত নেগেটিভিটিকে উড়িয়ে দিয়ে নিজের মনের মত জীবনযাপন করেন উরফি। নিরন্তন বোল্ড অবতারে ফটোশুট এবং ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে থাকেন তিনি। কখনও দেখা যায় উরফির ডেনিম জ্যাকেটের নিচ দিয়ে উঁকি মারছে অন্তর্বাস, তো কখনও দেখা যায় ছেঁড়া কিছু সুতোর সমষ্টি তাঁর পোশাক। কখনও বুকে এক টুকরো কাপড় জড়িয়ে চলে যান বিমানবন্দরে। এই ছোটখাটো পোশাক পরার অভ্যাসের কারণে মাঝে মাঝেই তিনি ট্রোলের সম্মুখীন হন।

Advertisement

পোশাক পরার দিক দিয়ে বরাবর সৃজনশীল হওয়ার চেষ্টা করেন এই মডেল অভিনেত্রী। সম্প্রতি তিনি যেই আউটফিটে ফটোশুট করেছেন, তা দেখলে অবাক হয়ে যেতে পারেন আপনি। তার সাহসিকতা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে দিয়েছে। এবারে তার পরনে ছিল না কোনো গা ঢাকার পোশাক। গাড়ি থেকে নামতেই দেখা যায় তিনি ডেনিম জিন্স পরে রয়েছেন ও উপরে নেটের টপ পরেছেন। তাঁর স্তন ঢাকা রয়েছে দুটি হাতের মত ডিজাইন দিয়ে। মডেল অভিনেত্রীর এমন সাহসিকতা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে সকলের।

Advertisement