বলিউড

Urfi Javed: উরফি জাভেদের বেডরুমের ছবি ভাইরাল, কার সঙ্গে বিছানায় ঘুমাচ্ছেন অভিনেত্রী

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের একাংশের মাঝে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই। তবে এই মুহূর্তে একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরে চর্চিত অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর একটি ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে, যেখানে তাকে নিজের ঘরে অকাতরে ঘুমিয়ে থাকতে দেখা গিয়েছে। কিন্তু এ কার সাথে একই বিছানায় ঘুমাচ্ছেন অভিনেত্রী! উরফির বোন আসফির শেয়ার করে নেওয়া একটি ছবির সূত্র ধরেই সেই ঝলক প্রকাশ্যে এসেছে, যা দেখে কেউ হাসছেন আবার কেউ অবাক হচ্ছেন। উল্লেখ্য, পরে অবশ্য অভিনেত্রী এই ছবিটি নিজের ইনস্টা স্টোরিতেও শেয়ার করে নিয়েছিলেন। আর সেই সূত্রেই আরো বেশি করে এই ছবি নজর টেনেছে সকলের।

Advertisement

Advertisement

ভাইরাল হওয়া ছবিতে একটি নীল রঙের ব্ল্যাংকেট চাপা দিয়ে ঘুমাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। অন্ধকার ঘরে চারিদিক খুব স্পষ্ট না হলেও অভিনেত্রীর মুখ বোঝা যাচ্ছিল ছবিতে। আর তার পাশেই গা এলিয়ে শুয়ে ছিল তার পোষ্য বিরাল। সেও একেবারে অভিনেত্রীর মতোই অকাতরে ঘুম দিচ্ছিল। অবশ্য সেকথা ছবিটিতে ভালোভাবে নজর রাখলেই স্পষ্ট হবে। এমন দৃশ্য চোখের সামনে দেখে নিজেকে সামলাতে পারেননি আসফি। ছবি তুলে ভাগ করে নিয়েছেন নেটজনতার পাশাপাশি অভিনেত্রীর ভক্তদের সাথেও। আপাতত এই মজাদার ছবির সূত্র ধরেই নেটজনতার একাংশের মাঝে চর্চিত অভিনেত্রী।

Recent Posts