বিবাহ ছবিতে শাহিদ কাপুরের শ্যালিকাকে মনে আছে? এখন পুরো চেহারা পাল্টে গেছে, ছবি দেখে চেনা মুশকিল

এই ছবিগুলিতে তাকে অত্যন্ত সুন্দরী দেখাচ্ছে

Advertisement

Advertisement

শাহিদ কাপুর অভিনীত বিবাহ ছবিটির কথা তো সকলের মনেই আছে আশা করি। সেই ছবিতে শাহিদ কাপুরের শ্যালিকার ভূমিকায় অভিনয় করে এই শিশুশিল্পী বলি দুনিয়ায় নিজের একটা আলাদা নাম করে নিয়েছিলেন। সেই অভিনেত্রীর নাম অমৃতা প্রকাশ এবং তিনি এখন নতুন করে শিরোনামে আছেন তার অনলাইন জনপ্রিয়তাকে কেন্দ্র করে। বলিউড অভিনেত্রী অমৃতা প্রকাশ অনেক ছবিতে কাজ করেছেন, কিন্তু ২০০৬ সালে শাহিদ কাপুরের ‘বিবাহ’ ছবিতে অমৃতা রাও-এর বোনের ভূমিকায় তাকে খুবই পছন্দ করা হয়েছিল। বিবাহ ছবিতে অভিনয়ের সময় তার বয়স ছিল মাত্র ১৯ বছর। আজ তার বয়স ৩৫ বছর এবং তার চেহারা ও লুক সম্পূর্ণরূপে পরিবর্তিত হয়েছে এই কয়েক বছরে। আজকের দিনে দাড়িয়ে কিন্তু সৌন্দর্য্যের দিক থেকে তিনি যেকোনো বলি অভিনেত্রীকে টেক্কা দিতে পারেন।

Advertisement

বলিউড অভিনেত্রী অমৃতা প্রকাশ ১২ মে ১৯৮৭ সালে রাজস্থানের জয়পুরে জন্মগ্রহণ করেন। এর পরে, তার পরিবার মুম্বাইতে চলে আসে এবং মুম্বাই বিশ্ববিদ্যালয় থেকে তিনি কমার্সে স্নাতকোত্তর ডিগ্রি নেন। মাত্র চার বছর বয়স থেকেই অভিনয় জগতে কাজ শুরু করেন অমৃতা প্রকাশ। তিনি ডাবর, গ্লুকন-ডি, রসনা, সানসিল্কের মতো অনেক বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন একটা সময়ে। ২০০১ সালে ‘তুম বিন’ ছবির মাধ্যমে শিশুশিল্পী হিসেবে বড় পর্দায় পা রাখেন তিনি। এর পাশাপাশি, তিনি অনেক মালায়ালাম ছবিতেও অভিনয় করেছেন।

Advertisement

অমৃতা প্রকাশের সবচেয়ে বড় ব্রেক ছিল সুরজ বরজাতিয়ার ছবি ‘বিবাহ’। ২০০৬ সালের এই ছবিতে, তিনি শাহীদ কাপুরের ভগ্নিপতি এবং অমৃতা রাও-এর বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন, যার নাম ছিল চুটকি। এর পর তিনি ‘কোই মেরে দিল মে হ্যায়’, ‘এক বিবাহ আয়সা ভি’, ‘উই আর ফ্যামিলি’, ‘না জানে কব সে’-এর মতো অনেক ছবিতে কাজ করেছেন। বয়সের সাথে সাথে অমৃতা প্রকাশের লুকেও অনেক পরিবর্তন এসেছে। অমৃতা এখন রিয়েল লাইফেও বেশ বাবলি ও কিউট হয়ে উঠেছেন। তার গ্ল্যামারের ঝলকে সকলেই মুগ্ধ। সোশ্যাল মিডিয়ায় তার ৮৯.৬ হাজার ফলোয়ার রয়েছে।

Advertisement