বলিউডবিনোদন

বেড়েছে ওজন, মেকআপ ছাড়া এক গাল হাসি নিয়ে বেজায় খুশি অভিনেত্রী অনুষ্কা

×
Advertisement

অনুষ্কা শেট্টি ২০০৫ সালে একটি তেলেগু ছবি সুপার দিয়ে অভিনয় জগতে পা রাখেন। এরপর অভিনেত্রী অসংখ্য তেলুগু ছবিতে অভিনয় করে নিজের ঝুলিতে একাধিক পুরষ্কার পেয়েছেন। দক্ষিণী সিনেমাতে সুপারস্টার ছিলেন আগেই তবে আরো বেশি জনপ্রিয় হন ‘বাহুবলী’ সিনেমাতে। এই সিনেমাতে অনুষ্কার অভিনয় দেখে বলিউডের একাধিক তারকা প্রশংসা করেন। সুন্দরী দেবসেনাকে এখনো ভুলতে পারেনি কেউই।

Advertisement

এখন অনুষ্কাকে ফ্যানেরা এই নামে কম দেবসেনা নামে নেশি ডাকতে পছন্দ করেন। ২০১৮ সালে অভিনেত্রীকে শেষ বার দক্ষিণী ছবি ভাগ্যমাটিতে দেখা গিয়েছে। সুন্দরী এই তনয়া ফ্যান ফলোয়ার সংখ্যা নেহাত কম নেই। নায়িকার চোখের এক্সপ্রেশনে ফিদা বহু পুরুষ মন।

জনপ্রিয় অভিনেত্রীকে বেশ কদিন ধরে সিনে পর্দাতে দেখা যায়নি। তবে সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর এখন একটা ছবি ভাইরাল হয় সোশ্যাল দুনিয়াতে। এখন অভিনেত্রী আর আগের মত নেই। বেশ মোটা হয়েছেন অভিনেত্রী। অনেকে ভেবেছিলেন এটা বুঝি কোনো নতুন সিনেমার প্রজেক্ট। কি আছে এই ছবিতে দেখুন এক নজরে। অনুষ্কার এই ছবিতে ক্যাজুয়াল পোশাক, এলোমেলো করে করে বাঁধা চুল সাথে নো মেক আপ লুক। তবে আগের থেকে অনেকটাই ওজন বৃদ্ধি হয়েছে। তবে অভিনেত্রীর মুখে এক গাল হাসি দেখে নেটিজেনরা বেশ খুশি।

Advertisement

Copy 

অভিনেত্রী নিজের জীবন একটু আড়ালে রাখতে ভালোবাসেন। অন্যান নায়িকার মতো নিজের পার্সোনাল জীবনকে আড়ালে রাখতে বেশি ভালোবাসেন। এত দিন পর অভিনেত্রীর এহেন ছবি দেখে কেউ ট্রোল করেননি সকলেই প্রশংসা করেছেন। অভিনেত্রীকে সকলে পর্দাতে দেখা গিয়েছে। জানা গিয়েছে করোনা আবহে শ্যুটিং থেকে ছুটি নিয়ে এখন বেঙ্গালুরুতে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button