বিনোদন

Web Series: ‘উল্লু’তে রিলিজ হলো হানিমুন স্পেশাল ওয়েব সিরিজ, ভুলেও পরিবারের সামনে দেখবেন না

বর্তমানে প্রতিনিয়ত উল্লু , প্রাইম শর্ট, এমএক্স প্লেয়ারের মত ডিজিটাল অ্যাপ্লিকেশনে একাধিক ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সর্বাধিক ভিউ অর্জন করে থাকে অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলি।

Advertisement

Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, করোনা মহামারির কারণে যখন গোটা বিশ্ব স্তব্ধ হয়ে দাঁড়িয়েছিল, তখন থেকে বিনোদন জগতের নতুন দ্বার উন্মোচন করে দেয় বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ গুলি। উল্লেখ্য, কর্মব্যস্তময় জীবনের মধ্যে আজকের দিনে বেশিরভাগ মানুষ যে জিনিসটির মাধ্যমে বিনোদন উপভোগ করছে, সেটি হল বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ। মূলত, বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি পেতে আজকের দিনে বেশিরভাগ মানুষ ভিড় জমাচ্ছেন এই সমস্ত ডিজিটাল প্লাটফর্মে।

Advertisement

বর্তমানে প্রতিনিয়ত উল্লু , প্রাইম শর্ট, এমএক্স প্লেয়ারের মত ডিজিটাল অ্যাপ্লিকেশনে একাধিক ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সর্বাধিক ভিউ অর্জন করে থাকে অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলি। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজের পাশাপাশি থ্রিলার এবং হাসির ওয়েব সিরিজ করা হলেও তুলনামূলকভাবে যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ গুলি দেখতে বেশি পছন্দ করেন নেটিজেনরা। আর এই কারণে বিভিন্ন ধরনের প্রাইম অ্যাপ্লিকেশনে প্রতিদিন যৌনতায় ভরা কোন না কোন ওয়েব সিরিজ রিলিজ করা হয়।

Advertisement

Advertisement

এই মুহূর্তে যদি আপনি অবসর সময় কাটানোর জন্য যদি একটি সাহসিক ওয়েব সিরিজ উপভোগ করতে চান, সেক্ষেত্রে এক্ষুনি প্রবেশ করুন উল্লু অ্যাপ্লিকেশনে। সেখানে চলতি বছর রিলিজ করা হয়েছে “প্রভা কি ডায়েরি” নামের একটি যৌনতায় ভরা ওয়েব সিরিজ। যা দেখতে হলে অবশ্যই আপনাকে ঘরে দরজা বন্ধ করতে হবে। তবে আমরা আপনাদের বলি, এই ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে হানিমুন স্পেশাল কাহিনী নিয়ে। ফলে ভুলেও পরিবারের সদস্যদের সামনে বসে কখনোই এই ওয়েব সিরিজ দেখার দুঃসাহস করবেন না। রইল লিংক-

Recent Posts