বিনোদন

স্বামীর সঙ্গে তিক্ত সম্পর্ক, মানব পাচারের খপ্পর, Ullu Originals নতুন ওয়েব সিরিজে টানটান থ্রিল ও রোম্যান্স

Advertisement

Advertisement

‘ম্যায় ইয়াহান তু ওয়াহান’ হল Ullu Originals এর সর্বশেষ হিন্দি ওয়েব সিরিজ। যেখানে ভারতী ঝা, মানভি চুগ এবং রিতু রাই আচার্য প্রধান চরিত্রে অভিনয় করেছেন। চারটি পর্বই ২০২৩ সালের ২৯ ডিসেম্বর হিন্দি, তামিল, বাংলা এবং তেলেগুর মতো আঞ্চলিক ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Advertisement

গল্পটি এমন এক মহিলাকে ঘিরে আবর্তিত হয় যিনি বিয়ের নামে প্রতারিত হয়েছিলেন। কথিত বর তাকে সর্বোচ্চ তিক্ততার পর্যায়ে নিয়ে গিয়েছিল। মানব পাচার হওয়ার হাত থেকে পালানোর সময়, তিনি তার পুরানো বন্ধুদের সাথে দেখা করেন। এরাই প্রাণ রক্ষা করার জন্য পালিয়ে যাওয়া সেই মহিলাকে উদ্ধার করেছিল।

Advertisement

এই বন্ধুরাই তাকে সুস্থ হওয়ার জন্য খাবার এবং আশ্রয় দিয়েছিল। সুস্থ হয়ে ওঠার সময় তিনি বুঝতে পেরেছিলেন যে তার আত্মীয় তার এই বিয়ের ব্যবস্থা করেছিলেন। তার অপহরণের পিছনে থাকা ব্যক্তিকে ধরাই হল এই ওয়েব সিরিজের মূল বিষয়। এখানে আপনি যে যে চরিত্রে যাদের দেখতে পাবেন –
• ভারতী ঝা বন্ধুর চরিত্রে
• মানভি চুগ রেনুর চরিত্রে
• রিতু রায় আচার্য মহিমার চরিত্রে

Advertisement

সিনেমা মানে কয়েক ঘন্টার ব্যাপার হতে পারে। এখন খুব বড় দৈর্ঘ্য কোনো ভিডিও দেখার চল কমেছে। সেই জায়গায় অনেকে ওয়েব সিরিজ দেখা পছন্দ করেন। ওয়েব সিরিজ ছোটো ছোটো পার্ট করে থাকে। যার ফলে যে কোনো সময়ে পছন্দের অংশ সিলেক্ট করে দেখে নেওয়া যায়। বড় সিনেমার ক্ষেত্রে এটা খুব সহজে করা যায় না। ছোটো পার্ট বা কম সময়ে ভালো বিনোদনের স্বাদ নেওয়ার আর একটা উপায় হল স্বল্প দৈর্ঘ্যের সিনেমা বা ওয়েব সিরিজ।

Recent Posts