ড্রিমম ওয়েকুপম’ গানে তুমুল নাচ দুই যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

ইন্টারনেট জগতে বর্তমানে সোশ্যাল মিডিয়া সবথেকে জনপ্রিয় মাধ্যম মানুষের সঙ্গে যোগাযোগ করার। এই মাধ্যম ব্যবহার করে বিভিন্ন ধরনের ট্যালেন্ট সবার কাছে পৌঁছে দেওয়া সম্ভব। ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রামের মতো প্লাটফর্মে আপনার ঘরে বসে সারা বিশ্বের খবর দেখে নিতে পারবেন এক নিমেষে। শুধুমাত্র তাই নয়, এই সোশ্যাল মিডিয়ার দৌলতে দেশ-বিদেশের নানা প্রতিভা আমাদের চোখে পড়তে থাকে।

Advertisement

মাঝেমধ্যেই আমরা বেশ কিছু মজার ভিডিও দেখতে পাই। এছাড়াও দেখতে পাই কেউ ভালো গান গাইছেন এবং ভালো নাচ করছেন এরকম ভিডিও। রানাঘাটের রানু মন্ডল সোশ্যাল মিডিয়ার দৌলতে স্টেশনের ভিখারী থেকে বলিউডের গায়িকা হয়ে উঠেছিলেন। তার প্রতিভা মানুষের কাছে আসতেই প্রার্থনা যদি সোশ্যাল মিডিয়াতে তিনি ভাইরাল না হতেন।

Advertisement

তবে এবারের সোশ্যাল মিডিয়াতে আবারো একটি ভিডিও ভাইরাল হয়েছে, এবং সেখানে আমরা দেখতে পাচ্ছি দুই বোনের নাচ। আপনারা সকলেই জনপ্রিয় হিন্দি গান ড্রিমম ওয়েকাপাম নাটি নিশ্চয়ই শুনে থাকবেন। এই গানটি ভারতের রানী মুখার্জি অভিনীত আইয়া সিনেমার একটি গান। এবারে এই গানে সোশ্যাল মিডিয়াতে নিজেদের মতো করে নাচ করে একেবারে সকলকে তাক লাগিয়ে দিয়েছে দুই বোন। অনন্যা এবং তার বোনের এই নাচ বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল।

Advertisement

Recent Posts