×
ভাইরাল & ভিডিও

‘ও আন্তভা’, পুষ্পার সুপারহিট গানে দুর্দান্ত শরীরী হিল্লোলে তুমুল নাচ দুই কমবয়সী যুবতীর, ভাইরাল ভিডিও

অভিনেত্রী সামান্থার আইটেম সং "ও আন্তভা" এখন জনপ্রিয়তার শীর্ষে রয়েছে

Advertisement

বর্তমান যুগে প্রযুক্তির যত উন্নতি হচ্ছে ততই স্মার্টফোন ব্যবহারের প্রবণতা বেড়ে যাচ্ছে। আর হবে নাই বা কেন। ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গেলে ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোন অত্যাবশ্যকীয় হয়ে পড়ছে দিনে দিনে। ইন্টারনেটের দুনিয়াতে তরুণ প্রজন্ম মন দিয়েছে শর্ট ভিডিও বা কভার সং ভিডিও বানানোতে। অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে বিভিন্ন ভিডিও পোস্ট করে রাতারাতি স্টার হয়ে গেছে। অনেকের রুজি-রুটির মাধ্যম এই সোশ্যাল মিডিয়ার ভিডিও।

Advertisement

অনেকেই আজকাল জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট ইউটিউবে নিজেদের প্রতিভা মেলে ধরে বিভিন্ন নাচ, গান বা অভিনয় এর ভিডিও বানিয়ে থাকে। সেই সমস্ত ভিডিও যদি নেটিজেনদের পছন্দ হয়ে যায় তাহলে যাতে অনেকেই লাইক ও কমেন্ট করেন এবং অনেকেই শেয়ার করে থাকেন। এর ফলে ভিডিওটি চোখের পলকে দেশ থেকে দেশান্তরে ছড়িয়ে পড়তে পারে। তাই আজকাল বিভিন্ন নাচের বা গানের ভিডিও সোশ্যাল মিডিয়া সাইট ইউটিউবে পোস্ট করা ট্রেন্ডিং হয়ে উঠেছে।

সদ্য মুক্তিপ্রাপ্ত দক্ষিণের সুপারহিট সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার একাধিক গান আজকালকার ভিডিওর ট্রেন্ডিং ব্যাকগ্রাউন্ড মিউজিক। এই সিনেমাতে দক্ষিণী অভিনেত্রী সামান্থার আইটেম সং “ও আন্তভা” এখন জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। সোশ্যাল মিডিয়া খুললেই এই গানের রিল ভিডিও দেখা যাচ্ছে। তবে সম্প্রতি দুই কমবয়সী যুবতী এই আইটেম গানের কভার ডান্স করে ইউটিউবে পোস্ট করে। ভিডিওতে দুই যুবতী গানের তালে প্রত্যেকটি স্টেপ হুবহু নকল করে অসম্ভব সুন্দর কায়দায় নাচ করেছে। এছাড়া ওই দুই যুবতীর উষ্ণতা ঝরানো এক্সপ্রেশন ও পারফরম্যান্স চোখের পলকে ভিডিওটিকে ব্যাপক জনপ্রিয় করে তুলেছে।

Advertisement

ভিডিওটি পোস্ট করা হয় SD King নামক একটি ইউটিউব চ্যানেল থেকে যার ৩ মিলিয়নের বেশি সাবস্ক্রাইবার রয়েছে। এই ইউটিউব চ্যানেলে বিভিন্ন জনপ্রিয় গানের কভার ডান্স ভিডিও আপলোড করা হয়। সম্প্রতি ট্রেন্ডের জোয়ারে গা ভাসিয়ে তারা “ও আন্তভা” গানের কভার ডান্স ভিডিও বানায়। ভিডিওতে ওই দুই কমবয়সী যুবতীর শারীরিক হিল্লোল মন জয় করে নিয়েছে নেটিজেনদের। ইতিমধ্যেই ভিডিওটি আড়াই লাখের কাছাকাছি মানুষ দেখেছেন এবং বেশিরভাগ মানুষ লাইক এবং কমেন্ট করেছেন।

Related Articles

Back to top button