‘বাবা আমার কি বিয়ে হবে না’ গানে কোমর দুলিয়ে নাচল দু’বছরের বাচ্চা, চরম ভাইরাল হল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে কিছু ভিডিও আমাদের যেমন আনন্দ দিয়ে থাকে আবার কিছু ভিডিও দুঃখের হয়ে থাকে আবার কোন ভিডিও আমাদের অনুপ্রেরণা যোগায়। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়া বর্তমানে সবথেকে বড় বিনোদনের জায়গা হয়ে উঠেছে আমাদের সকলের কাছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক ছোট বড় সংবাদ আমাদের কাছে পৌঁছে যায় একটি মাত্র ক্লিকেই। বর্তমানে সোশ্যাল মিডিয়া ছাড়া আমরা চলতেই পারিনা। সম্প্রতি এই রকমই এক ক্ষুদের প্রতিভা ভাইরাল হল।

Advertisement

বর্তমানের বাচ্চারা অনেক বেশি অ্যাডভান্স এবং বুদ্ধিমান। এবং অনেক বেশি প্রতিভাশালী। এই রকমই একটি বাচ্চা তার প্রতিভা দেখলে সত্যিই অবাক হবেন আপনারা। যেই বয়সে বাচ্চারা হামাগুড়ি দেওয়া বন্ধ করে টলমল করতে করতে হাটে সেই বয়সেই একটি বাচ্চা অসাধারণ নাচ করে দেখালে। কি সুন্দর নাচের অঙ্গভঙ্গি কি সুন্দর এক্সপ্রেশন। শিশুটির অসাধারণ নৃত্য দেখে থেকে নেটিজেনরা প্রশংসায় ফেটে পড়েছেন।

Advertisement

বাবা আমার কি বিয়ে হবে না গানটির তালে তালে কোমর দুলে আছে এই শিশুটি। শিশুটির বয়স হবে আমি খুব সম্ভবত দুই বছর। এই বয়সেই এত মিষ্টি অঙ্গভঙ্গি করে নিচে ফাটিয়ে দিয়েছে শিশুটি। বাচ্চাদের মনের মধ্যে সারল্য তাদের আচরণের মধ্যে ফুটে ওঠে। এই বাচ্চাটি নাচের সাথে সাথে মুখের এক্সপ্রেশন এ মন জয় করে নিয়েছে সকলের। সকলেই এই ভিডিও দেখতে পেয়েছি সোশ্যাল মিডিয়ার দৌলতে। দিনের পর দিন ভাইরাল হচ্ছে মজাদার ভিডিও। বর্তমানে সবার নিউজফিডে ঘুরে বেড়াচ্ছে এই মিষ্টি ভিডিওটি।

Advertisement

Recent Posts