নিজের প্রাণের ঝুঁকি নিয়ে দুই ব্যক্তি পুকুর থেকে উদ্ধার করল তিনটি বিষাক্ত সাপ, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম। আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে। আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি। সামাজিক যোগাযোগ মাধ্যমের দ্বারা ছোট-বড় বিভিন্ন সংবাদ আমাদের কাছে এসে পৌঁছায়। আমরা দেখতে পাই বিভিন্ন ভিডিও যা আমাদের অনুপ্রেরণা যোগায় আবার কিছু ভিডিও অবাক করে তোলে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় এক ভিডিও সেখানে দেখা যায় দুজন ব্যক্তি কিভাবে নিজের প্রাণের ঝুঁকি নিয়ে একটি বিষাক্ত পুকুর থেকে তিনটে সাপ উদ্ধার করে। সাপ গুলো ছিল যথেষ্ট বিষাক্ত। যেকোনো একটি সাপের একটিমাত্র ছোবলে প্রাণ হারাতে পারত ওই দুই ব্যক্তি। কিন্তু নিজের প্রাণের তোয়াক্কা না করে বিষাক্ত পুকুরের নেমে পড়ে সাপগুলোর প্রাণ বাঁচাতে। সব থেকে বিষাক্ত সাপ কিং কোবরা ছিল এরমধ্যে। অনেকবার সবগুলো ছোবল মারতে গিয়েছিল ব্যক্তিগুলোকে, কিন্তু তারা নিজেদের বাঁচিয়ে নেয়,এবং বিভিন্ন কায়দায় মাধ্যমে সাপগুলোকে ধরে বিষাক্ত পুকুর থেকে উদ্ধার করে।

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়াতে ভিডিও পোষ্ট হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে ওঠে। এখনো মানুষদের মনে মানবিকতা বেঁচে রয়েছে, কিছু মানুষ যেরকম বন্যপ্রাণীদের হত্যা করে আবার সেখানে কিছু মানুষ বন্যপ্রাণীদের প্রাণ রক্ষা করে নিজের প্রাণের ঝুঁকি নিয়ে। এই ভিডিওর মাধ্যমে তা প্রমাণিত হয়। লক্ষ লক্ষ নেটিজেনরা ভিডিওটি দেখে এবং শেয়ার করে।