×
ভাইরাল & ভিডিও

Viral: নাগিনীর জন্য রুদ্ধশ্বাস লড়াইয়ে লিপ্ত দুই বিরাট কিং কোবরা সাপ, মুহূর্তে ভাইরাল ভিডিও

ভিডিওটি ইতিমধ্যেই ২ লাখের কাছাকাছি মানুষ দেখেছেন

Advertisement

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও দেখা যায়। অনেক মানুষ পশু পাখির ভিডিও দেখতে পছন্দ করেন। আবার অনেকে পশু পাখির ভিডিও দেখে ভয় পান। কিন্তু পশু পাখির ভিডিও পোস্ট করলেই তা কমবেশি ভাইরাল হয়ে যায়। তাই নেটিজেনরা পশুপাখির কোনো অদ্ভুত কার্যকলাপ বা কোনো কর্মকান্ড দেখলে তা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকে। সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখলে গা শিউরে উঠতে পারে আপনার।

Advertisement

সাধারণত সাপ জঙ্গলের মধ্যে বা কোনো ফাঁকা এলাকায় মাটির মধ্যে গর্ত করে থাকে। তবে উন্নতির যুগে আমরা ধীরে ধীরে জঙ্গল সাফ করে বাড়ি বানানোর কার্যে মেতে উঠেছি। তাই এখনকার দিনের মাঝে মাঝেই লোকালয় বিষধর বিভিন্ন সাপ চলে আসতে দেখা যায়। তারা গ্রামের দিকে মাটির বাড়ির আনাচে-কানাচে বা কোন ঘুপসি জায়গায় লুকিয়ে থাকতে পছন্দ করে। এই প্রাণীটি এতই ভয়ঙ্কর যে মাত্র একবার দংশন করলে কোন মানুষের প্রাণ কিছু সেকেন্ডের মধ্যে চলে যেতে পারে। তাই কমবেশি সকলেই সাপের থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে থাকার চেষ্টা করে।

সম্প্রতি ইউটিউবে একটি সাপের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখেই গা শিউরে উঠেছে আপামর নেটজনতার। ভাইরাল হওয়া ৩ মিনিট ২৯ সেকেন্ডের ভিডিওতে দেখা গিয়েছে দুটি বিশাল আকারের বিষধর কিং কোবরা সাপ একে অপরের সাথে যুদ্ধে লিপ্ত হয়েছে। আসলে সাপেদের মধ্যে সর্বাধিক শক্তিশালী পুরুষ সাপ, নাগিনীর সাথে মিলন করতে পারে। সেইজন্যই দুটি কিং কোবরা সাপ একে অপরের সাথে দীর্ঘক্ষন ধরে লড়াই করে শ্রেষ্ঠ তা প্রমাণ করার জন্য। প্রায় ৫ ঘন্টার লড়াইয়ের পর বাইরে থেকে আসা কিং কোবরা সাপটি নিজের পরাজয় স্বীকার করে নিয়ে জঙ্গলের মধ্যে হারিয়ে যায়।

Advertisement

এই ভিডিওটি ইউটিউবে পোস্ট করার সাথে সাথেই তা ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটি পোস্ট করেছে একটি ওয়াইল্ড লাইভ টিভি শো, “ইনটু দ্য ওয়াইল্ড ইন্ডিয়া”। ইতিমধ্যেই ভিডিওটি ২ লাখের কাছাকাছি মানুষ দেখে নিয়েছেন। এছাড়া অগুনতি মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন এবং কমেন্ট করেছেন। অনেকেই ভিডিওটিকে শেয়ারও করেছেন। সবমিলিয়ে বর্তমানে ইন্টারনেটের আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে দুই বিষধর কিং কোবরা সাপের রুদ্ধশ্বাস লড়াইয়ের ভিডিওটি।

Related Articles

Back to top button