টেক বার্তা

জিও’র দুটো ব্যাপক রিচার্জ প্ল্যান, সারা বছর আনলিমিটেড সার্ভিস, যেটা ইচ্ছা সেটা দেখুন

Advertisement

Advertisement

জিও গ্রাহকদের জন্য সুখবর। রিলায়েন্স জিও তাদের সিম ব্যবহারকারীদের জন্য একটি নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে, যাতে তারা ওটিটি উপভোগ করতে পারবেন। এখন আপনি কম দামে সস্তায় ওটিটি উপভোগ করতে পারবেন, তাই আসুন জেনে নেওয়া যাক জিওর এই প্ল্যান সম্পর্কে। বিশেষ করে যারা ওটিটি দেখতে পছন্দ করেন তাদের জন্য জিও এই প্ল্যান চালু করেছে।

Advertisement

এই প্ল্যানের সাহায্যে তারা তাদের মোবাইল রিচার্জের সাথে ওটিটি ও দেখতে পারবেন। ৩,৬৬২ টাকার প্ল্যানে আপনি প্রতিদিন ২.৫ জিবি করে ডেটা পাবেন, যাতে আপনি নিজেকে বিনোদন দিতে পারেন। আর এই ডাটা শেষ হয়ে যাওয়ার পরেও আপনি পাবেন ৬৪ কেবিপিএস ডেটা আনলিমিটেড। এই প্ল্যানের আওতায় আনলিমিটেড ভয়েস, আনলিমিটেড ৫জি ডেটা, প্রতিদিন ১০০ টি এসএমএস পেতে পারেন, যার মেয়াদ ৩৬৫ দিন। এছাড়াও, আপনি এই প্ল্যানে সনি লিভ এবং জি ৫ এর মতো ওটিটি প্ল্যাটফর্মের সুবিধা নিতে পারেন। এই প্ল্যানে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডও অন্তর্ভুক্ত রয়েছে।

Advertisement

Advertisement

এছাড়াও জিও ৩,২২৬ টাকার একটি প্ল্যান চালু করেছে, যাতে প্রতিদিন ২ জিবি ডেটা এবং ডেটা শেষ হওয়ার পরে ৬৪ কেবিপিএসে আনলিমিটেড ডেটা রয়েছে। প্ল্যানে আনলিমিটেড ভয়েস, আনলিমিটেড ৫জি ডেটা, প্রতিদিন ১০০ টি এসএমএস এবং ৩৬৫ দিনের বৈধতা রয়েছে। জিওর এই প্ল্যানে সনি লিভ দেখার সুবিধা রয়েছে এবং জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের মতো ওটিটি প্ল্যাটফর্মগুলিতে অ্যাক্সেস রয়েছে।