বিনোদনভাইরাল & ভিডিও

Viral Video: গোলাপী শাড়িতে ‘চাকা চাক’ গানে চরম আবেদন পূর্ণ নাচলেন দুই সুন্দরী যুবতী! রইলো ভিডিও

Advertisement

ইন্টারনেটের যুগে সবথেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার কোনো ভিডিও ভাইরাল শব্দটি। সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে সেলিব্রেটি আর সাধারণ মানুষের বিনোদন থেকে ট্যালেন্ট হাট সব কিছু ঠিকানা এক হয়ে গিয়েছে। টিভিতে খবর,সিনেমা দেখা হোক বা কোনো রিয়েলিটি শো এর নাচ গান কিংবা টিভির আগে সিরিয়াল দেখা। কিংবা ফেসবুক ইন্সটাগ্রাম ট্যুইটার ব্যবহার করা। সবেতেই সোশ্যাল মিডিয়ার ভূমিকা অনস্বীকার্য।

Advertisement

সোশ্যাল মিডিয়া এমন এক প্ল্যাটফর্ম যেখানে অনেকে নিজের গুনাবলী স্বাচ্ছন্দ্যে প্রকাশ করে। কেউ ভালো গাইতে পারেন কেউ ভালো নাচতে পারে। সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু প্রতিভা আমাদের চোখের সামনে আসে। অনেক নেটিজেন এই ইন্সটাগ্রামের মাধ্যমে নিজের শখ ভালোলাগাকে সবার সামনে পরিবেশন করছেন। প্রতিদিন প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

আরো পড়ুন :  রাস্তায় বেরিয়ে পরলো নিচে প্যান্ট না পড়েই অভিনেত্রী মৌনি রায়, ভাইরাল ভিডিও

বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো মাধ্যম। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার, স্ন্যাপচাট ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম, যার সাহায্যে তারা নিজেদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে সক্ষম হন অনেকেই। আর বেশির ভাগ ভিডিও চোখের নিমেষে নেটিজেনদের মনোরঞ্জন করে ভাইরাল হচ্ছে।

Advertisement
আরো পড়ুন :  ক্ষুধার্ত কুমির এবং বাচ্চা হাতির মধ্যে চলছে মারাত্মক লড়াই, মুহূর্তেই ভাইরাল ভিডিও

সম্প্রতি দুই যুবতীর অসাধারণ এক নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। এই মুহূর্তে সবথেকে বেশি ট্রেন্ডিং গান হল ‘আতরাঙ্গি রে’ সিনেমার জনপ্রিয় হিন্দি গান ‘চাকা চাক’। ইতিমধ্যেই দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। বলিউড থেকে টলিউডের বহু স্টার এই গানে রিল ভিডিও বানিয়ে শেয়ার করছেন৷ এবার এই ছবির ‘চাকা চাক’ গানে দুর্দান্ত নেচে দুই সুন্দরী যুবতী গোলাপি শাড়িতে, খোলা চুলে, হালকা মেকাপে উষ্ণতা ছড়িয়েছে গোটা নেটমাধ্যমে এবং পুরুষ নেটিজেনদের একাংশের মধ্যে। এই ভিডিওটি দেখে এইটুকু স্পষ্ট দুজনে এই ধরনের ভিডিও বানাতে অভ্যস্ত। শেয়ারের সাথে সাথে ৮৫ হাজারের বেশি অনুগামীরা লাইক করেছেন। তুমুল ভাইরাল হয় এই ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button