Categories: দেশনিউজ

আসাউদ্দিন ওয়েইসির তীব্র সমালোচনা করলেন ত্বহা সিদ্দিকি

Advertisement

Advertisement

তেলেঙ্গানা: অল ইন্ডিয়া মজলিস-এ ইত্তেহাদুল মুসলিমিন (AIMIM বা মিম) প্রধান আসাউদ্দিন ওয়েইসি (Asauddin Owaisi)- এর কড়া সমালোচনা করলেন ফুরফুরা শরিফের পীরজাদা ত্বহা সিদ্দিকি (Twaha Siddiqi)। তাঁর কটাক্ষ, ওয়েইসির বাইরের সাদা কাপড় রয়েছে। কিন্তু ভিতরে রয়েছে গেরুয়া রঙ। এর পাশাপাশি তিনি আর এক পীরজাদা আব্বাস সিদ্দিকি (Abbas Siddiqi)-কে মিথ্যেবাদী এবং বেইমান বলে অভিযোগ করেছেন।

Advertisement

বুধবার ত্বহা সিদ্দিকি এক অনুষ্ঠানে আরামবাগে গিয়েছিলেন। সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা হচ্ছিল তাঁর। আর তখনই তিনি আসাউদ্দিন ওয়েইসির তুমুল সমালোচনা করেন। তাঁর সঙ্গে বিজেপির যোগ রয়েছে বলে জাবি করেন। তিনি বলেন ওয়েইসি সাহেবের সাদা কাপড়ের ভেতরে বিজেপির গেরুয়া রং লুকিয়ে রয়েছে। তাঁকে ‘ভীতু’ বলে তিনি যোগ করেছেন, ওয়েইসি সাহেব বাঘ হলে সকাল সকাল ফুরফুরা শরিফে এসে চুপি চুপি পালিয়ে যেতেন না।

Advertisement

ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিককে তিনি মিথ্যেবাদী এবং বেইমান বলে অভিযোগ করেছেন তিনি। তাঁর আরও অভিযোগ, আব্বাস সিদ্দিকি ধর্মের নামে অনেক মানুষের কাছ থেকে পয়সা তুলেছেন। আর এই  তিনি মানুষের আকর্ষণ অন্যদিকে খাটানোর চেষ্টা করছেন। তাই রাজনীতির কথা বলছেন।

Advertisement

তাঁর দাবি আব্বাস সিদ্দিকি স্রেফ মিথ্যে কথা বলছেন। তিনি আরও বলেছেন, ফুরফুরা শরিফের আগে যারা ছিলেন,তাঁরা সব সময় ধর্মের কথা বলতেন। ফুরফুরা শরিফ বাংলার হিন্দু-মুসলিম ঐক্য আর সম্প্রীতির কথা বলে। আর এখানকার পীরজাদা কখনই সরাসরি রাজনীতির মধ্যে শামিল হন না। তিনি আরও বলেছেন, বাংলায় কখনও কোনও সাম্প্রদায়িক শক্তি পা রাখতে পারবে না। মিম আর আব্বাস সিদ্দিকীকে তিনি ‘বসন্তের পাখি’ বলেছেন। এর পাশাপাশি তিনি বলেছেন, ফুরফুরা শরিফ তাকেই সমর্থন করবে, যে বাংলার শান্তি ও সম্প্রীতি বজায় রাখতে পারে। যে প্রকৃত অর্থে ‘বাঘ’ ফুরফুরা শরিফ তাকে সমর্থন করবে।

অল ইন্ডিয়া মজলিস-এ ইত্তেহাদুল মুসলিমিন (AIMIM বা মিম) প্রধান আসাউদ্দিন ওয়েইসি (Asauddin Owaisi)। রবিবার তিনি ফুরফুরা শরীফ (Furfura Sharif)-এ প্রার্থনা করেন। পরে সেখানে পীরজাদা আব্বাস সিদ্দিকির সঙ্গে বৈঠক করেন।

জানা গিয়েছে, তিনি কলকাতা থেকে সোজা চলে যান ফুরফুরা শরীফে। সেখানে প্রার্থনা করেন। পরে পীরজাদা আব্বাস সিদ্দিকীর সঙ্গে বৈঠক করেন। দলের নেতাকর্মীদের সঙ্গেও আলোচনা করবেন তিনি। আব্বাস সিদ্দিকির নেতৃত্বে এ রাজ্যে তাঁর দল চলবে বলে জানিয়েছিলেন ওয়েইসি।

Recent Posts