×
বলিউডবিনোদন

কপিল শর্মার শোয়ের ‘বুয়া’র সঙ্গে লড়াই কপিলের, জানলেন নিজের দুঃখের কথা

Advertisement

দীর্ঘদিন ধরে ”বুয়া’ অর্থাৎ উপাসনা সিং’ কপিল শর্মার শো থেকে বেরিয়ে যাওয়ার পরে, তিনি কখনই বলেননি কেন তিনি আবার কপিলের শোতে ফিরে আসেনি। সম্প্রতি তিনি দীর্ঘ নীরবতা ভেঙেছেন (কপিল শর্মার বিষয়ে উপাসনা সিং)। অভিনেত্রী কপিল এবং তাদের সম্পর্কের বিষয়ে কথা বলেছেন এবং তার সাথে আবার কাজ করার বিষয়ে একটি শর্তও দিয়েছেন।

Advertisement

উপাসনা সিং, যিনি কপিল শর্মার পিসির ভূমিকায় অভিনয় করেতেন, তিনি ফিল্ম দুনিয়ার একজন সুপরিচিত অভিনেত্রী। তাকে টেলিভিশনের ছোট পর্দায় ও বহুবার দেখা গিয়েছে। পিসির চরিত্রে অভিনয়ের দ্বারা হাজারো মুখে হাসি ফুটিয়েছেন তিনি। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি কপিলের সঙ্গে খারাপ সম্পর্কের কথা বলেন। অভিনেত্রী বলেন, কপিলের সঙ্গে বিবাদের খবরকে গুজব বলেই আখ্যা দেন তিনি। তিনি বলেন, কপিল ও তার সম্পর্ক খুবই ভালো এবং কপিলা একজন ‘ভালো ছেলে’।

অভিনেত্রী আরও বলেছেন যে তিনি কপিলের সঙ্গে কাজ করতে ইচ্ছুক, তবে কেবল তখনই যখন তিনি একটি ভাল চরিত্র পাবেন। উপাসনা সিং বলেছেন যে তিনি কপিলের সাথে কয়েকটি পর্ব করেছে কিন্তু তারপরে সে বুঝতে পেরেছে যে শুধু কয়েক মিনিটের জন্য সে এই শোয়ের অংশ না হয়ে, সৃজনশীলভাবে সন্তুষ্টজনক কিছু চরিত্রে অভিনয় করতে চান তিনি।

Advertisement

কথোপকথনে তিনি এও বলেছেন যে কপিলের সঙ্গে তার সম্পর্ক খারাপ নয়। তারা একে অপরের সাথে নিয়মিত কথা বলেন। কপিলের সাথে কাজ করার বিষয়ে, তিনি আশাবাদী। তিনি আরো আশা করেন যে তার জন্য একটি ভূমিকা লেখা হোক যেটায় অভিনয় করে তিনি সন্তুষ্টি পাবেন কারণ সেই চরিত্রই তার প্রতিভাকে ন্যায্যতা দেবে এবং একজন অভিনেতা হিসাবে আমাকে সৃজনশীল তৃপ্তি দেবে। টেলিভিশনের জগতে কিছু করতে চায় বলে কোনো কাজ নেয়নি তিনি, এর জন্যেই কোনো টিভি প্রজেক্ট নেয়নি।

Related Articles

Back to top button