বলিউডবিনোদন

ব্রা ছাড়াই ক্যামেরার সামনে সাহসী লুকে শামা সিকান্দার, Oops Moments এর শিকার অভিনেত্রী

×
Advertisement

ছোটপর্দার অন্যতম পরিচিত অভিনেত্রী শামা সিকান্দার। ১৯৯৮ সাল থেকে অভিনয় জগতের সাথে পরিচয় তার। বড়পর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও দর্শকমহলে পরিচিতি পেয়েছেন ছোটপর্দার হাত ধরেই। ১৯৯৮ সালে ‘প্রেম আগুন’এ একটি ছোট চরিত্রে অভিনয় করেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। এরপর অন্যতম জনপ্রিয় ছবি ‘মন’এও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে ২০০৩ থেকে ২০০৫ সাল পর্যন্ত ধারাবাহিক ‘ইয়ে মেরি লাইফে হ্যায়’তে অভিনয় করেছিলেন তিনি। আর এই ধারাবাহিকের সূত্র ধরেই দর্শকমহলে সাধারণদের মাঝে এক বিপুল পরিচিতি অর্জন করেছিলেন তিনি।

Advertisements
Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ শামা সিকান্দার। প্রায়ই নিজের একাধিক বোল্ড ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি, যা খুব স্বাভাবিকভাবেই উষ্ণতা ছড়ায় সোশ্যাল মিডিয়ার পাতায়। এমনকি মুগ্ধ করে তার অগণিত ভক্তদের। সম্প্রতি তার একটি বোল্ড ভিডিও নেটদুনিয়ায় প্রকাশ্যে আসতেই নেটনাগরিকদের একাংশের মাঝে ও ভক্তমহলে চর্চিত শামা সিকান্দার।

Advertisements

Advertisements
Advertisement

সম্প্রতি একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের মাধ্যমেই অভিনেত্রীর এই ভিডিও প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়ার পাতায় শামার এই ভিডিও শেয়ার হওয়ার সাথে সাথেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। অভিনেত্রীর রূপের ছটায় মুগ্ধ তার অগণিত ভক্তমহলও। তার ব্রালেস লুক রীতিমতো পারদ চড়িয়েছে সোশ্যাল মিডিয়ার। ভিডিওতে এইটি ছোট সাহসী পোশাকে দেখা মিলেছে তার। এই পোশাকে অভিনেত্রীর স্তনের একাংশ ছিল উন্মুক্ত। পর্দার আড়ালে মজার ছলেই ঘরের মধ্যে এদিক ওদিক দৌড়ে বেড়াতে দেখা গিয়েছে তাকে। অভিনেত্রীর এই ভিডিও আপাতত ভাইরাল গোটা নেটমাধ্যমে। খোলা চুলে নো-মেকাপ লুকেই দেখা মিলেছে তার। আপাতত অভিনেত্রী নিজের এই ভিডিওটির সূত্র ধরেই চর্চার আলোয় রয়েছেন। আপাতত তার রূপের আগুনের তপ্ত সোশ্যাল মিডিয়া।

Related Articles

Back to top button