ভাইরাল & ভিডিও

পড়ার সময় ‘ট’ দিয়ে ‘টুম্পা সোনা’ গান গাইলো ছোট্ট খুদে, ভাইরাল ভিডিও

বছর ৪ কি ৫ এর এই বাচ্চাটি বসে বসে অ আ ক খ শিখছিল। আর যখন ট এলো তখনই বাচ্চাটি টুম্পা সোনা গান ধরে বসলো।

×
Advertisement

সোসিয়াল মিডিয়ায় আজকাল অনেক কিছু ভিডিও ভাইরাল হতেই থাকে। এক ভাইরাল ভিডিওর মাঝে বাচ্চাদের ভিডিও থাকে অনেক বেশি। এই ভিডিও এখন মানুষের মধ্যে বেশ জনপ্রিয়। বিনোদনের একটি বড়ো মাধ্যম হলো এই সব ভিডিও। এই ভিডিও আমাদের আনন্দ দেওয়া জন্য বেশ ভালো।

Advertisement

সোসিয়াল মিডিয়ায় এখন আমরা এমন কিছু ভিডিও দেখতে পাই, যেগুলো আমাদের কল্পনার অতীত হয়ে থাকে। বিশ্বাসযোগ্য না হলেও, ইন্টারনেটে মাঝে মধ্যেই এইসব ভিডিও চলে আসতেই থাকে। আর অন্তঃজালের জগতে আমরা এইসব ভিডিও দেখার জন্য ডুবে যাই। সেইসব ভিডিওতে সকলের রাগ অভিমান এবং হাসি কান্নার ভিডিও আমরা দেখতে পাই। তার পাশাপাশি থাকে অসংখ্য ভিউয়ার, জার দৌলতে সোশাল মিডিয়া জনপ্রিয়তার শিখরে উঠে এসেছে এখন। তাই, এখন টিভি বা এই জাতীয় প্ল্যাটফর্মের পরিবর্তে ফোনের মাধ্যমে কন্টেন্ট দেখতেই মানুষে বেশি পছন্দ করে থাকেন।

তবে, সকলের জানা আছে শিশুদের কোনো কিছু শিখতে বেশিদিন সময় লাগেনা। কোনো গান হোক বা কোনো ছোটো কাজ। চটজলদি করে ফেলতে শিশুদের জুড়ি মেলা ভার। আর কোনো গান যদি শিশুদের একবার মনে ধরে যায়, তাহলেই সেই গান বারবার তার মুখে চলতেই থাকে। সম্প্রতি এরকম একটি ভিডিও আমাদের সামনে এসে উপস্থিত।

Advertisement

দিনকয়েক আগে সারা সোসিয়াল মিডিয়া ভুগছিল টুম্পা সোনা জ্বরে। এখনো এই গানের কিছুটা জনপ্রিয়তা আছে। এই টুম্পা সোনা গান সকলেই প্রায় একবার না একবার শুনেছেন। এখনো ৮ থেকে ৮০ সকলের মুখে মুখে এই গান। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, একটি বছর ৪ কি ৫ এর বাচ্চা বসে বসে অ আ ক খ শিখছে। আর যখন ট এলো তখনই বাচ্চাটি টুম্পা সোনা গান ধরে বসলো। এই ভিডিওটি দেখে নেট দুনিয়ার মানুষ সম্পূর্ণ আশ্চর্য হয়ে গেছেন। এখনকার শিশুরা আগের থেকেও অনেক বেশী অ্যাডভান্স। ভিডিওটি পোস্ট হওয়া মাত্রই হয়ে গেছে ভাইরাল।

Related Articles

Back to top button