ভাইরাল & ভিডিও

VIRAL: ‘তুম পেহেলি বার মে’, ব্রাইডাল সাজে হট প্যান্টে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

×
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। কেউ ইনস্টাগ্রামের মাধ্যমে, কেউ ইউটিউবের মাধ্যমে, আবার কেউ ফেসবুক কিংবা অন্য কোন ওয়েব প্ল্যাটফর্মের মাধ্যমে নিজের প্রতিভাকে তুলে ধরেন সকলের সামনে। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি শিবাঙ্গী মালায়ালাম নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement

সম্প্রতি শিবাঙ্গী মালায়ালামের যে ইনস্টারিল ভিডিওটি ভাইরাল হয়েছে নেটিজেনদের মাঝে, সেখানে তাকে ব্রাইডাল সাজে দেখা গিয়েছে। তবে তিনি ব্রাইডাল সাজে থাকলেও, হট প্যান্ট ছিল তার পরনে। আর সেই পোশাকেই অন্যতম জনপ্রিয় হিন্দি গান ‘তুম পেহেলি বার মে’এর তালে বানিয়েছেন এই ইনস্টারিল ভিডিও, যার সূত্র ধরেই এই মুহূর্তে নেটিজেনদের একাংশের মাঝে চর্চায় শিবাঙ্গী। উল্লেখ্য,তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই এই পোশাকে তার আরো বেশ কয়েকটি রিল ভিডিও চোখে পড়বে সকলের। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যাও খুব একটা কম নয়। নেটদুনিয়ার লাখো নেটনাগরিক তার ভিডিও কিংবা ছবি দেখার অপেক্ষায় থাকেন, তা বলাই বাহুল্য। শিবাঙ্গী নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই সম্বোধন করেছেন নিজের ইনস্টাগ্রামের পাতায়।

Related Articles

Back to top button