বলিউডবিনোদনমিউজিক

‘তুঝে জমিপে বুলায়া গয়া হে মেরে লিয়ে’! অমিতাভের জন্য প্রিয় গান গাইলেন নেহা কক্কর

সোনি টিভির জনপ্রিয় শোয়ের মধ্যে হল বিগ বি সঞ্চালিত কেবিসি। অন্যবারের মতো এবারেও এই শো সঞ্চালনার গুরু দায়িত্বে ছিলেন অমিতাভ বচ্চন। ক্রমশও গ্র্যান্ড ফাইনালের দিকে এগোচ্ছে জনপ্রিয় রিয়ালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সিজন ১৩ । ইতিমধ্যে শেষ সপ্তাহের এপিসোডের প্রোমো শেয়ার করা হয়েছে সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের পক্ষ থেকে। কেবিসির অন্তিম সপ্তাহ এই শোতে বসতে চলেছে তারকাদের মেলা।

শেষ হওয়ার আগের কয়েকটা সপ্তাহে অমিতাভ বচ্চনের এই শোতে দেখা যাবে বলিউডের সেলেবদের। কেবিসি নিশ্চিত করেছে এই শেষ সপ্তাহে দর্শকদের তারকাদের একটি দারুণ উপস্থিতি দেখানো হবে তাঁদের মধ্যে রয়েছে বাদশা, নেহা কক্কর, দিশা পারমার, আয়ুষ্মান খুরানা, বাণী কাপুর এবং মনীশ পাল প্রমুখ জনপ্রিয় মুখ। সম্প্রতি কেবিসি ১৩-এ গিয়েছিলেন নেহা কক্কর । নেহা ও র‍্যাপার বাদশা যুগলে যান অমিতাভের এই জনপ্রিয় শোতে।

আরো পড়ুন :  বিয়ের জল গায়ে পড়তেই নববধূ তৃণা চোখ মারলেন নীলকে, ঘনিষ্ঠ হয়ে ছবি তুললেন নবদম্পতি

আর যেখানে নেহা আছে সেই শো আরো জমে যাবে তা নিঃসন্দেহে বলা যেতে পারে। নেহা এসেই প্রথমেই জমিয়ে দিলেন মঞ্চ। নেহা বিগ বিকে প্রথমে দেখেই বললেন, আমার আপনাকে কিছু বলার আছে স্যর। তারপর অমিতাভ হেসে বললেন, হ্যাঁ নিশ্চয় বলো। তখন নেহা আর কোনো শব্দ খরচ না করেই গান ধরলেন। “কভি কভি মেরে দিলমে খেয়াল আতা হ্যায়’ গানটি গাইতে শুরু করেন গায়িকা নেহা। এই গানের মাঝে থেমে অমিতাভকে বলেন, “তুঝে জমিপর বুলায়া গ্যয়া হ্যায় মেরে লিয়ে।” এ কথা শুনে হেসে ফেলেন বিগ-বিও। এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ইতিমধ্যেই প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

উল্লেখ্য, দীর্ঘ ২০ বছর ধরে একটানা অমিতাভ এই শোয়ের সঞ্চালনা করছেন। এই শোতে হাজারো স্মৃতি জড়িয়ে আছে এই শোতে। আর এই শো সঞ্চালনা করতে করতেই বেড়ে গিয়েছে বিগ-বির বয়স। করোনা ভারতকে গ্রাস করতেই অমিতাভের শরীরে হানা বসিয়েছিল। তবে করোনাকে নিজের মনের জোরে হারিয়েছেন বিগ বি। সেই সময় অমিতাভ বলেছিলেন, তিনি আর কেবিসি সঞ্চালনা করবেন না। নিজের শরীরের কথা ভেবেই বলেছিলেন। যা শুনে শোয়ের প্রযোজক থেকে দর্শক সকলেই হতাশ হন। তবে দর্শকের কথা ভেবে শেষ পর্যন্ত ফের সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন তিনি। আর এবারেও ত্রয়াসশ সিজন বেশ জমে যায়।

Related Articles

Back to top button