বলিউডবিনোদন

Sidharth Shehnaaz : ‘তু মেরা হ্যায়’, সিদ্ধার্থের মৃত্যুর প্রায় দু’মাস পর লিখলেন শেহনাজ

×
Advertisement

প্রায় দুমাস হতে চললো অভিনেতা সিদ্ধার্থ শুক্ল আমাদের মধ্যে নেই। তবু আজ ও এই কথা মানতে পারছেনা কেউই। সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুতে সবচেয়ে বেশি ভেঙে পড়েছিলেন অভিনেতার মা আর তাঁর চর্চিত প্রেমিকা শেহনাজ গিল। এরপর বাড়িতেই ছিলেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়া থেকে দূরে সরিয়ে রেখেছিলেন নিজেকে। তবে ফের কাজে ফিরেছেন অভিনেত্রী। আর অভিনেত্রীকে এই কাজে ফেরার জন্য উৎসাহ দিয়েছেন সিদ্ধার্থের মা রীতা শুক্লা। তিনি ছেলের শোক কাটিয়ে শেহনাজকে নিজের মেয়ের মতো সামলেছেন।

Advertisement

প্রেমিক সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর দুমাস পর অবশেষে সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করলেন অভিনেত্রী শেহনাজ গিল। সিদ্ধার্থ মারা যাওয়ার আগে তাঁর শু সঙ্গে বেশ কয়েকটি প্রজেক্টে কাজ করেছিলেন অভিনেত্রী। বৃহস্পতিবার বিকেলে সিদ্ধার্থের সঙ্গে করা মিউজিক ভিডিও-র পোস্টার শেয়ার করলেন শেহনাজ নিজে। আর এই পোস্টার তিনি নিজের প্রেমিক সিদ্ধার্থকেই উৎসর্গ করলেন। নতুম মিউজিক ভিডিয়োটির নাম ‘তু ইয়াহা হ্যায়”।

Advertisement

এই নতুন মিউজিক ভিডিয়োটি আজ অর্থাৎ ২৯ অক্টোবর মুক্তি পেতে চলেছে। পোস্টারটি শেয়ার করে একটি আবেগপ্রবণ ক্যপাশান ও লিখেছেন শেহনাজ। এই মিউজিক ভিডিয়োএ ট্যাগলাইনে লেখা, “সিদ্ধার্থ শুক্লাকে আমার উৎসর্গ।” ক্যাপশনে শেহনাজ লিখেছেন, “তু মেরা হ্যায়….।” বিগবস ১৩’র ঘর থেকে দুজনের ঘনিষ্ঠতা শুরু হয়েছিল। শোয়ের মধ্যেই শেহনাজ সিদ্ধার্থকে জানিয়েছিলেন নিজের ভালোবাসার কথা।

বিগবসের ঘরেও সিদ্ধার্থের উদ্দেশে শেহনাজকে বারবার বলতে শোনা গিয়েছে “তু মেরা হ্যায়”। সেই সময়ের নানান ভিডিও ক্লিপসও ভাইরাল হয়েছিল। ফের গতকাল পোস্টারেও সেই কথাই আবার বললেন শেহনাজ। শুক্রবার দুপুর ১২টার সময়ে মুক্তি পাবে এই গান। আর এই পোস্টার জুড়ে ছিলেন সিদ্ধার্থ এবং শেহনাজ। দুজনে হাসিতে উজ্জ্বল। এই পোস্ট দেখে মনে হল সিদ্ধার্থ-হীন জীবনে স্মৃতি হাতড়েই যেন বাঁচতে চাইছেন শেহনাজ। অভিনেত্রীর এই পোস্ট দেখে আবেগঘন হয়ে পড়েছেন তাঁর অনুরাগীরা। আপাতত সিদ্ধার্থকে নিয়ে শেহনাজের৷ নতুন গানের অপেক্ষায় প্রহর গুনছেন সক্কলে ।

Related Articles

Back to top button