ভাইরাল & ভিডিও

গানের তালে কিশোরীর দুর্দান্ত এক্সপ্রেশন হার মানাবে বলিউড অভিনেত্রীদেরও, ভাইরাল ভিডিও

মাত্র ১২ বছর বয়সী রাশি শিন্দের ভিডিও মাঝেমাঝেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে

×
Advertisement

বর্তমান যুগে প্রযুক্তির যত উন্নতি হচ্ছে ততই স্মার্টফোন ব্যবহারের প্রবণতা বেড়ে যাচ্ছে। আর হবে নাই বা কেন। ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গেলে ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোন অত্যাবশ্যকীয় হয়ে পড়ছে দিনে দিনে। ইন্টারনেটের দুনিয়াতে তরুণ প্রজন্ম মন দিয়েছে শর্ট ভিডিও বা কভার সং ভিডিও বানানোতে। অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে বিভিন্ন ভিডিও পোস্ট করে রাতারাতি স্টার হয়ে গেছে। অনেকের রুজি-রুটির মাধ্যম এই সোশ্যাল মিডিয়ার ভিডিও।

Advertisement

বর্তমানে একাধিক হিট আইটেম গানে ভিডিও বানিয়ে স্টার হচ্ছেন অনেকেই। পরমা সুন্দরী, জালিমা, কোকাকোলা ইত্যাদি গানগুলি ট্রেন্ডিং তালিকায় বেশ কয়েকমাস ধরেই রয়েছে। এরমধ্যে নতুন সংযোজন হয়েছে “আখ লার যাবে” গানটি। আসলে এই গান অনেকদিন আগে এলেও এটি অতিসম্প্রতি শর্ট ভিডিওর ট্রেন্ডিং গান হিসাবে জনপ্রিয়তা পাচ্ছে। এবার এই গানেতে ভিডিও বানিয়ে লাইমলাইটে এসেছেন ইন্সটাগ্রামের অন্যতম জনপ্রিয় মুখ রাশি শিন্দে।

মোটামুটি যারা ইনস্টাগ্রাম দেখেন বা রিল ভিডিও দেখে থাকেন তারা অবশ্যই রাশি শিন্দের নামটা শুনেছেন। মাত্র ১২ বছর বয়সী এই কিশোরী দুর্দান্ত এক্সপ্রেশন দিয়ে রিল ভিডিও বানিয়ে লাখ লাখ মানুষের মন জয় করে নিয়েছে। গানের তালে যুবতীর এক একটি এক্সপ্রেশন একেবারে মনে গিয়ে লাগে দর্শকদের। এবারের ভাইরাল হওয়া ভিডিওতেও রাশি শিন্দে একটি স্লিভলেস টপ এবং ডেনিম হট প্যান্ট পরে “আখ লার যাবে” গানে তুমুল নাচ করেছেন। পোশাকের পাশাপাশি মানানসই মেকআপ, ঠোঁটে লাল লিপস্টিক এবং খোলা চুলে অসম্ভব সুন্দরী লাগছিল ওই যুবতীকে।

Advertisement

ভিডিওটি ‘অশ্বিনী শিন্দে অফিশিয়াল’ নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে পোস্ট করা হয়। আসলে ওইটি রাশি সিন্দের মায়ের অ্যাকাউন্ট। ভিডিও পোস্ট হওয়ার সাথে সাথেই তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন নেটিজেনরা। ইতিমধ্যেই কয়েক লাখ মানুষ ভিডিওটি দেখেছেন এবং অনেকেই লাইক দিয়েছেন। আপনি যদি ভিডিওটি এখনো না দেখে থাকেন, তাহলে অবশ্যই দেখে নিন।

Related Articles

Back to top button