টলিউডবিনোদন

Bengali Serial TRP: প্রথম স্থানে ‘মিঠাই’, ‘সর্বজয়া’ কি ফল করল? রইল টিআরপি তালিকা



টিআরপি তালিকায় প্রতি সপ্তাহেই রদবদল হয়েই চলেছে। শুধু পালটাচ্ছে না শীর্ষস্থানে থাকা প্রথম নামটি। চলতি সপ্তাহেও বাংলা টেলিভিশনের এক নম্বর ধারাবাহিক রয়ে গেল ‘মিঠাই’। কাপল ডান্সে আবারো দর্শকদের মন জয় করলেন মিঠাই -সিড,টেস -সোম,আর শ্রীতমা-রাতুল। টিআরপি তালিকায় চমকে দেওয়া নম্বর জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের। আসল ব্যপার হল একের পর এক টুইস্ট দেখিয়ে মোদক পরিবারে মিঠাই আর সিড কাছে আসছে। আর তাতেই এই সপ্তাহের সেরার সেরা মিঠাই। শুধু তাই নয় বাকি ধারাবাহিকের থেকে অনেকটা এগিয়ে রইল জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক। ১২.২ পেয়ে টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে তুফান মেল আর উচ্ছেবাবু।

বরাবরের মতো দ্বিতীয় স্থান দখল করে রেখেছে ‘অপরাজিতা অপু’। ৯.২ পেয়ে দ্বিতীয় স্থানে বহাল আছে অপু আর দীপু। তবে মিঠাই এগিয়ে গেলেও এই ধারাবাহিকের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে সেই চ্যানেলেরই সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘সর্বজয়া’। প্রথম সপ্তাহের মতো দ্বিতীয় সপ্তাহেও ৮.৩ রেটিং পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে দেবশ্রী রায় অভিনীত এই ধারাবাহিক।  দেবশ্রী রায় ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে কামব্যাকের কথা প্রকাশ্যে আসতেই তাঁকে ‘বাসি রসগোল্লা’, ‘বুড়ি’ সহ নানান কটূক্তি করেছিল নেটিজেনদের একাংশ। তবে ট্রোলের যোগ্য জবাব দিচ্ছে দেবশ্রী অভিনীত ধারাবাহিকের টিআরপি তালিকা।

চতুর্থ স্থানে রয়েছে জি বাংলার দুটি ধারাবাহিক। ৮.০ পেয়ে চতুর্থ স্থানে জি বাংলার কৃষ্ণকলি এবং যমুনা ঢাকি। গত সপ্তাহের থেকে ফের টিআরপি তালিকায় সেরা পাঁচে ৭.৯ পেয়ে পঞ্চম স্থানে এগিয়ে এসেছে স্টার জলসার খড়কুটো। অন্যদিকে ৭.১ পেয়ে ষষ্ঠ স্থানে এগিয়ে গিয়েছে স্টার জলসার শ্রীময়ী। কয়েক সপ্তাহ থেকে খানিকটা এগিয়ে এল সপ্তম স্থানে স্টার জলসার মহাপীঠ তারাপীঠ। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৭।

গত সপ্তাহে থেকে টিআরপি খানিকটা কমলেও সেরা দশে বহাল আছে কড়িখেলা। ৬.৬ পেয়ে এই সপ্তাহে স্লট লিডার এবং অষ্টম স্থানে রয়েছে জি বাংলার কড়িখেলা। ৬.৫ পেয়ে নবম স্থানে জি বাংলা করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব। ৬.৩ পেয়ে দশম স্থানে পিছিয়ে গিয়েছে স্টার জলসার ধূলোকনা। শুরু হওয়ার পর থেকেই টিআরপি তালিকায় প্রথম পাঁচে রয়েছে জিবাংলার সর্বজয়া, যার ধারে কাছে পৌঁছাতে পারছে না স্টার জলসার সদ্য শুরু হওয়া। ধূলোকণা, মনফাগুন এবং শ্রী কৃষ্ণ ভক্ত মীরা। ধূলোকণা সেরা দশে জায়গা করলেও এখন সেরা পাঁচে প্রবেশ করতে পারেনি। অন্যদিকে সর্বজয়ার বিপরীতে প্রতিদ্বন্দ্বী চ্যানেলে আছে ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’। এই ধারাবাহিকের টিআরপি মাত্র ৩.৭। অন্যদিকে মন ফাগুন এখনো সেরা দশে জায়গা করতে পারেনি। ৫.৪ রেটিং পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে রয়েছে স্টার জলসার এই চর্চিত ধারাবাহিক।

একনজরে সেরা দশে ধারাবাহিকের তালিকা দেখে নেওয়া যাক!

১.মিঠাই- ১২.২

২.অপরাজিতা অপু- ৯.২

৩.সর্বজয়া- ৮.৩ 

৪.কৃষ্ণকলি,যমুনা ঢাকি- ৮.০

৫.খড়কুটো- ৭.৯

৬.শ্রীময়ী- ৭.১

৭.মহাপীঠ তারাপীঠ- ৬.৭

৮.কড়িখেলা- ৬.৬

৯.রানি রাসমণি- ৬.৫

১০.ধূলোকণা- ৬.৩

Related Articles

Back to top button