টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

TRP List: মিঠাইকে জোড় টেক্কা খুকুমণি আর উমার! অন্যদিকে সকলকে চমকে এগিয়ে এল ফুলঝুরি

২০২১ মিঠাই পরিবারের বেশ ভালোই কেটেছে। এমনকি নতুন বছরের শুরুটা মিষ্টি ভাবেই শুরু হয়েছে। তবে এই সপ্তাহে মিঠাইয়ের জীবনে ঝড় নেমেছে। নিজের মাকে চিরতরে হারিয়ে ফেলেছে তুফান মেল। সপ্তাহের দ্বিতীয় সপ্তাহে টিআরপি তালিকাতেও বিপদ বাড়ল গোটা মোদক পরিবারের। কারণ এই সপ্তাহে এই ধারাবাহিকেতভ টিআরপি রেটিং বেশ অনেকটাই কমেছে৷ শুধু তাই নয় এই মুহূর্তে মিঠাই আর সিডি বয়ের ওপর খুকুমণি আর উমা নিঃশ্বাস ফেলছে। আর তা নিয়েই মিঠাই রানীর
অনুগামীদের ভয় বাড়ছে।

তবে এই সপ্তাহের ০.২ এর জন্য একটুর জন্য বেঁচে গিয়েছে তুফান মেল আর উচ্ছেবাবু। ১০.৪ নম্বর পেয়ে টিআরপি তালিকাতে প্রথম স্থানে রইলো জি বাংলার মিঠাই রানী। অন্যদিকে দুই ধারাবাহিকের বিবাহ পর্বের ধামাকা দেখিয়ে ১০.২ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার খুকুমণি হোম ডেলিভারি এবং জি বাংলার উমা। বিহান-খুকুর কাহিনি এখন মা কাকিমাও চুম্বকদের মতো উপভোগ করছেন। আগের থেকে এই সপ্তাহে ফের এগিয়ে এল যমুনা ঢাকি। ৯.১ পেয়ে তৃতীয় স্থানে উঠে এল যমুনা আর সঙ্গীত। এই ধারাবাহিক নিয়ে হাজার ট্রোলিং বেড়ে চললেও টিআরপি তালিকায় তার প্রভাব কখনোই ফেলেনি। মাঝে কিছুটা পিছিয়ে গেলেও ফের এগিয়ে এল।

অন্যদিকে ফুলঝুরির গায়িকা হওয়ার নতুম ট্যুইস্টে অনেকটাই এগিয়ে এল ‘ধুলোকণা’। এক লাফে টিআরপিতে ৮.৭ পেয়ে চতুর্থ স্থান দখল করলো মানালির এই আপকামিং এই মেগা। গত সপ্তাহে পিছিয়ে গেলেও এই সপ্তাহে ফের এগিয়ে এল মন ফাগুন। শন-সৃজলা জুটির এই কাহিনি চলতি সপ্তাহে পঞ্চম স্থান দখল করল ৮.৬ নম্বর পেয়ে। অন্যদিকে স্টার জলসার সদ্য শুরু হওয়া ধারাবাহিক ‘গাঁটছড়া’ একটু পিছিয়ে গিয়েছে। .৪ নম্বরের জন্য সেরা পাঁচে জায়গা হলনা গাঁটছাড়ার। তবে শোলাঙ্কি-গৌরবের প্রাপ্ত নম্বর ৮.২।

অন্যদিকে ৮.১ নম্বর পেয়ে সপ্তম স্থানে পিছিয়ে থাকলো জি বাংলার অপরাজিত অপু। এই সপ্তাহে সপ্তম স্থানে থাকলো খেলাঘর ও। ৮.০ পেয়ে অষ্টম স্থানে এগিয়ে এল কনীনিকার আয় তবে সহচরী। এদিকে অনেক দিন পর ৭.৩ পেয়ে নবম স্থানে জি বাংলার করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব। ৭.১ পেয়ে দশম স্থানে পিছিয়ে গিয়েছে দেবশ্রীর সর্বজয়া। দিন যত যাচ্ছে ধারাবাহিকের এই টিআরপি তালিকাযর প্রতিযোগিতা ক্রমশই হাড্ডাহাড্ডি লড়াই হচ্ছে। কেউ কাউকে সহজে ছাড়তে নারাজ। বিশেষ করে এই সপ্তাহের নম্বরের ভিত্তিতে কাছাকাছি আছে৷ পরের সপ্তাহে টিআরপি তালিকায় নতুন দুই ধারাবাহিক পিলু আর আলতা ফড়িং কেমন স্কোর করে সেটাই এখন দেখার।

এক নজরে দেখে নিন সেরা ১০-এর টিআরপির তালিকা!

১.মিঠাই- ১০.৪

২.খুকুমণি হোম ডেলিভারি, উমা- ১০.২

৩.যমুনা ঢাকি- ৯.১

৪.ধুলোকণা- ৮.৭

৫.মন ফাগুন- ৮.৬

৬.গাঁটছড়া ৮.২

৭.অপরাজিতা অপু, খেলাঘর- ৮.১  

৮.আয় তবে সহচরী-  ৮.০

৯.রাণী রাসমণি- ৭.৩

১০.সর্বজয়া- ৭.১

Related Articles

Back to top button