টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

TRP তালিকা: এই সপ্তাহে টিআরপিতে বড়সড় রদবদল, ‘সর্বজয়া’কে হারিয়ে দিল যমুনা ঢাকী!

বৃহস্পতিবার মানেই বাংলা সিরিয়ালের অভিনেতা-অভিনেত্রীদের সাপ্তাহিক পারর্ফমেন্সের রেজাল্ট জানার দিন। টিআরপি তালিকায় প্রতি সপ্তাহেই রদবদল হয়েই চলেছে। শুধু পালটাচ্ছে না শীর্ষস্থানে থাকা প্রথম নামটি। হ্যাঁ ঠিক ধরেছেন মিঠাইয়ের কথা বলছি। গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি যুদ্ধে এক নম্বর স্থান থেকে মিঠাই-কে হটাতে পারছে না কেউই। এই সপ্তাহেও তার ব্যতিক্রম হল না। তবে গত সপ্তাহের থেকে এই সপ্তাহে প্রথম পাঁচে ব্যাপক রদ-বদল এসেছে।

গত সপ্তাহে সবাইকে তাক লাগিয়ে দিয়ে দু-নম্বরে উঠে এসেছিল ‘সর্বজয়া’। তবে এ সপ্তাহে দেবশ্রীর সিরিয়ালের রেটিং একটু কমেছে। দু থেকে সোজা তিনে নেমে এল ‘সর্বজয়া’। অন্যদিকে যমুনা ঢাকির যমুমা এ সপ্তাহে লা জবাব। এই সপ্তাহে টিআরপি রেটিং এক ধাক্কায় অনেকটা বেড়েছে। পঞ্চম থেকে সোজা দ্বিতীয় স্থানে উঠে এল জি বাংলার এই ধারাবাহিক। আর এতেই স্পষ্ট হয়ে গেল ট্রোলিং সঙ্গে থাকলেও যমুনা কিন্তু একাই একশো!

অন্যদিকে গত সপ্তাহে অপরাজিতা অপু তৃতীয় হলেও এই সপ্তাহে নিজের জায়গা দখল করে নিয়েছে। ৮.২ রেটিং পয়েন্ট নিয়ে এই সপ্তাহে ‘অপরাজিতা অপু’র সঙ্গে যৌথভাবে দ্বিতীয় স্থান পেল ‘যমুনা ঢাকি’। অন্যদিকে ৭.৮ পেয়ে চার নম্বরে জায়গা করে নিয়েছে ‘কৃষ্ণকলি’ । চলতি সপ্তাহ থেকেই স্লট বদলেছে এই ধারাবাহিকের। আর এই বদল কতখানি প্রভাব ফেলবে টিআরপি তালিকায়, তা এখন দেখবার। 

অন্যদিকে সেরা পাঁচে এই সপ্তাহে স্টার জলসার একমাত্র ধারাবাহিক সৌজন্য আর গুনগুনের ‘খড়কুটো’। এদের প্রাপ্ত নম্বর ৭.৫। গুনগুন-বাবিনের মান-অভিমান পর্বটা বেশ ভালোভাবে উপভোগ করছেন দর্শক। খড়কুটোর ঠিক পরেই রয়েছে ধুলোকণা আর এদের প্রাপ্ত নম্বর ৭.২। অন্যদিকে এই প্রথমবার সেরা দশে জায়গা করে নিতে সফল হল ‘এই পথ যদি না শেষ হয়’। ৬.৮ রেটিং পয়েন্টের সঙ্গে ‘মহাপীঠ তারাপীঠ’-এর সঙ্গে যৌথভাবে নবম স্থানে রয়েছে এই ধারাবাহিক। তবে গত সপ্তাহে শন-সৃজলা জুটির ‘মন ফাগুন’ গত সপ্তাহে প্রথমবার সেরা দশের তালিকায় ঢুকে পড়লেও এই সপ্তাহে সেই জাদু দেখাতে পারলোনা। তবে এইবার টিআরপি সামন্য কমতেই সেরা ১০ এ ছিটকে গেল। চলতি সপ্তাহে ৬.২ রেটিং পয়েন্ট নিয়ে একাদশ স্থান দখল রয়েছে এই ধারাবাহিক।

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

১.মিঠাই- ১১.৫

২.যমুনা ঢাকি,অপরাজিতা অপু-

৩.সর্বজয়া- ৭.৯

৪.কৃষ্ণকলি-৭.৮

৫.খড়কুটো-৭.৫

৬.ধুলোকণা- ৭.২

৭.রানি রাসমণি- ৭.১

৮.কড়ি খেলা- ৬.৬

৯.এই পথ যদি না শেষ হয়,মহাপীঠ তারাপীঠ- ৬.৪

১০.শ্রীময়ী- ৬.৩

Related Articles

Back to top button