টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

TRP তালিকা: প্রথম মিঠাই হলেও কমেছে নম্বর, খেল দেখালো সর্বজয়া, কড়িখেলা!



গত ৪ মাস ধরে যাই হয়ে যাক কোনো ভাবেই থামানো যাচ্ছে না মিঠাই ফিভারকে। বাঙালী দর্শকের মনে চড়ে গিয়েছে মিঠাই জ্বর। জি বাংলা ধারাবাহিক ‘মিঠাই’ এর উচ্ছেবাবু আর তুফান মেলের কাছে সবাই হেরে যাচ্ছে। তবে এতোদিনে মিঠাই-কে টক্কর দেওয়ার জন্য কোমরবেঁধে মাঠে নেমে পড়েছেন জি বাংলার অন্য এক ধারাবাহিক।

হ্যাঁ কথা হচ্ছে জি বাংলারই অপর শো দেবশ্রী অভিনীত ‘সর্বজয়া’র। প্রথম সপ্তাহের শুরুতেই এক্কেবারে ছক্কা হাঁকাল দেবশ্রী রায়ের কামব্যাক শো। রাত ৯টার স্লটে প্রথম সপ্তাহে সর্বজয়া সেরা পাঁচে জায়গা করে নিল। এ সপ্তাহে টিআরপির সাপ সিঁড়ি খেলাতে অনেকটাই পরিবর্তন এসেছে। মিঠাই ফাস্ট গার্ল হলেও এ সপ্তাহে মিঠাইয়ের নম্বর অনেকটাই কমে গিয়েছে। মিঠাই আর সিদ্ধার্থের চিতৈ পিঠের প্রজেক্ট দেখিয়ে প্রাপ্ত নম্বর হল ১১।

অন্যদিকে গত সপ্তাহে নাম্বার খানিকটা কমে গেলেও এই সপ্তাহে ৯ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার অপরাজিতা অপু। ৮.৫ পেয়ে তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার দুটি ধারাবাহিক, জীবনসাথী এবং সর্বজয়া। জীবনসাথী সময় পরিবর্তন হয়েও টিআরপিতে এগিয়ে এল আর প্রথম সপ্তাহেতেই বাজিমাত দেবশ্রীর। সর্বজয়ার ঝুলিতে ৮.৫ রেটিং পয়েন্ট। যা জেরে শুরুতেই টিআরপি তালিকায় সেরা তিনে জায়গা করে নিল এই সিরিয়াল।

তবে এই সপ্তাহে সেরা পাঁচে জায়গা করতে পারেনি গুনগুনের খড়কুটো। এমনকি স্টার জলসায় শুরু হওয়া কোনো ধারাবাহিক সে জায়গা করতে পারেনি। চার নম্বর আর পাঁচ নম্বর স্থানে জায়গা করে নিয়েছে ‘যমুনা ঢাকি’ ও ‘কৃষ্ণকলি’। গুনগুনের ডাকাতি, শ্রীময়ী-রোহিতের বিয়ে, ফুলঝুরি-লালনের ‘খুনসুটি’- কিছুই কাজে আসেনি। সেরা দশের তালিকায় শেষ পাঁচে স্টার জলসার তিনটি ধারাবাহিক জায়গা পেয়েছে। ষষ্ঠ স্থানে খড়কুটো যার প্রাপ্ত নম্বর ৭.৩। অন্যদিকে ৭.২ পেয়ে জি বাংলার কড়িখেলা এগিয়ে এল। আর এসপ্তাহে অষ্টম স্থানে ধূলোকণা থাকলো ৬.৭ পেয়ে আর নবম স্থানে ৬.৫ পয়েন্ট পেয়ে জায়গা করলো জি বাংলার রাসমনির উত্তর পর্ব আর দশম স্থানে শ্রীময়ীর শ্রীময়ী আর রোহিত সেন। এদের প্রাপ্ত নম্বর ৬.৪।

স্টার জলসার নতুন ধারাবাহিক ধুলোকণা ছাড়া ‘মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র টিআরপি তালিকায় জায়গা করতে ব্যর্থ। শন-সৃজলা জুটির ধারাবাহিকের টিআরপি কিছুটা বেড়ে এই সপ্তাহে দাঁড়িয়েছে ৫.৩। অন্যদিকে সর্বজয়ার আগমনে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র টিআরপি এসে ঠেকল ৩.৮। অন্যদিকে রিয়ালিটি শো-এর মধ্যে ফের এগিয়ে ‘ডান্স বাংলা ডান্স’, ৬ পয়েন্ট নিয়ে এগিয়ে।

একনজরে এ সপ্তাহের টিআরপি তালিকা দেখে নেওয়া যাক।

১.মিঠাই- ১১

২.অপরাজিতা অপু- ৯

৩.জীবনসাথী,সর্বজয়া- ৮.৫

৪.যমুনা ঢাকি- ৭.৯

৫.কৃষ্ণকলি- ৭.৮

৬.খড়কুটো- ৭.৩

৭.কড়ি খেলা- ৭.২

৮.ধুলোকণা – ৬.৭

৯. রাণী রাসমণি উত্তরপর্ব- ৬.৫

১০.শ্রীময়ী- ৬.৪

Related Articles

Back to top button