×
বাংলা সিরিয়ালবিনোদন

লাল টুকটুকে ড্রেসে তুমুল নাচলেন ‘খোকাবাবু’র তরী, ভাইরাল ভিডিও

Advertisement

টিকটক নেই তো কি হয়েছে? আরও কত প্ল্যাটফর্ম আছে যেখানে নিজের ক্রিয়েটিভিটি প্রদর্শন থেকে শুরু করে হালকা মজা করাই যায়। ঠিক সেরকমই ‘খোকাবাবু’-র তরী একটা লাল টুকটুকে ড্রেস পড়ে শ্যুটিং এর ফাঁকেই তুমুল নাচতে শুরু করে দিয়েছেন সহ অভিনেত্রীদের সঙ্গে। কলকাতার মেয়ে তৃণা সাহা ‘খোকা বাবু’, ‘কলের বউ’-এর মতো ধারাবহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। বিশেষ করে ‘কলের বউ’ ধারাবাহিকে ডাবল রোল করে অনেকের নজর কেড়েছেন তৃণা সাহা।

Advertisement
Trina Saha

২০১৬ তে তৃণা সহকারী পরিচালক হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন টলি পাড়ায়। সেই সময় তাঁর ওজন কত ছিল জানেন? ৭২ কেজি। এই ফিগার নিয়ে টেলি দুনিয়ায় লিড ক্যারেক্টারে নো চান্স। তাই মাত্র ১৫ দিনে ৬ কেজি ওজন কমিয়ে প্রবেশ করলেন ‘খোকাবাবু’ সিরিয়ালের মধ্যে দিয়ে।

Advertisement

সম্প্রিতি, অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেন তাঁর ইন্সটাগ্রামে। দুই কো-স্টার কে সঙ্গে নিয়ে ফাটিয়ে নাচেন ‘কলের বউ’। ভিডিওটি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। এখানে তৃণা লিখেছেন, “রবিবারের মজা।” এই ভিডিওটি ছাড়াও আরও বেশ কিছু মজার ভিডিও রয়েছে তৃণার ইনস্টাতে।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21) on

তৃণা মাঝেমধ্যেই মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। হাসিখুশি এই অভিনেত্রী নীল ভট্টাচার্যের সঙ্গেও অনেক ছবি পোস্ট করেছেন। অবশ্য এই দুই যুগল তৃণা এবং নীল দু’জনেই কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ।

Related Articles

Back to top button