বিয়ের সাজে নেচে ভাইরাল ‘খড়কুটো’র অভিনেত্রী তৃণা সাহা, টলি পাড়ায় জোড় গুঞ্জন

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেত্রী তৃণা সাহা নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে দুটি নাচের ভিডিও পোস্ট করেছেন। ভিডিওগুলিতে তিনি বিয়ের সাজে বলিউডের ফিল্মি গানের সাথে তুমুল নাচ করছেন। তৃণা ভিডিওগুলি ইন্সটাগ্রামে শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। তৃণাকে বিয়ের সাজে নাচতে দেখে নেটিজেনদের অনেকেই জিজ্ঞাসা করেছেন, তৃণার পাত্র কে? পরে তৃণা পুরো ঘটনাটি সবাইকে জানিয়েছেন।

Advertisement

প্রকৃতপক্ষে তৃণার নাচের দৃশ্যগুলি স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’র দৃশ্য। এই সিরিয়ালে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা। গুনগুন ও তাঁর প্রেমিক সৌজন‍্যর বিয়ের দৃশ্য শুট করা হয়েছে এই সিরিয়ালে। সেই দৃশ্যে খুনসুটিতে মেতে উঠেছে গুনগুন ও সৌজন‍্য। শুভদৃষ্টির সময় গুনগুনকে মুখ থেকে পানপাতা সরাতে বললে তখন গুনগুন বিরক্তি সহকারে বলে সৌজন‍্যকে সে আগেই দেখেছে, সুতরাং শুভদৃষ্টির দরকার কি! বিয়ের আসরে বলিউড ফিল্ম ‘কাল হো না হো’-এর জনপ্রিয় গান ‘মাহি বে’ র সাথে হলুদ সালোয়ার কামিজ পরে তৃণার নাচ নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে। এছাড়া বিয়ের সাজে ননদদের সাথে বিয়ের সাজে গুনগুন নাচল ‘শ্বশুরাল গেন্দা ফুল’ গানের সাথে। গুনগুনের সঙ্গে নাচতে দেখা গেল চিনি ও সাঁঝিকেও।

Advertisement

কিছুদিন আগেও ইন্সটাগ্রামে তৃণা বিয়ের সাজে একটি রিল পোস্ট করেছিলেন। তাঁর রিলটি যথেষ্ট ভাইরাল হয়েছিল। নেটিজেনরা অনেকেই ভেবেছিলেন, তৃণা হয়তো ‘সিক্রেট ওয়েডিং’ করলেন। কিন্তু ভিডিওটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তৃণা নিজেই পুরো বিষয়টি খোলসা করেন। তিনি বলেন, এটি হল স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য় তৃণা অভিনীত চরিত্র গুনগুনের বিয়ের দৃশ্য। তিনি ভিডিওতে ক্যাপশন দিয়ে সবাইকে গুনগুনের বিয়েতে আসার আমন্ত্রণ জানিয়েছিলেন। টিআরপি রেটিংয়ে ‘খড়কুটো’ ও স্টার জলসার আরেকটি সিরিয়াল ‘শ্রীময়ী’ একসঙ্গে তৃতীয় স্থানে রয়েছে। ‘খড়কুটো’ সিরিয়ালে তৃণার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে।

Advertisement

Recent Posts