×
বিনোদনবাংলা সিরিয়াল

Trina Saha: গাঙ্গুবাইয়ের জনপ্রিয় সংলাপের সাথে ঠোঁট মেলালেন তৃণা সাহা, ভাইরাল ভিডিও

Advertisement

শুক্রবার ২৫’শে ফেব্রুয়ারি বড়পর্দায় মুক্তি পেল সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ‘গাঙ্গুবাই কথিয়াওয়াড়ি’। এই ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই শোরগোল পরে গিয়েছিল বলিউডের অন্দরে। শুরু থেকেই অভিনেত্রী আলিয়া ভাটের লুক নজর কেড়েছিল সকলের। তবে এই ছবি নিয়ে বিতর্কও কিছু কম হয়নি। খোদ গাঙ্গুবাইয়ের পরিবারের সদস্যরা অভিযোগ তুলেছিল অভিনেত্রী ও পরিচালকের বিরুদ্ধে। এমনকি সেই বিতর্ক গড়িয়েছিল আদালত পর্যন্ত। তবে এতকিছুর পরেও অবশেষে মুক্তি পেল এই ছবি।

Advertisement

ইতিমধ্যেই গাঙ্গুবাইয়ের একাধিক সাহসী সংলাপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা এই মুহূর্তে ট্রেন্ডিং। কপালে বড় লাল টিপ, চোখে মোটা করে কাজল, পরনে সাদা শাড়ি ও মানানসই গহনায় রীতিমতো নজর কেড়েছেন আলিয়া ভাট। তার এই সাজ ইতিমধ্যেই নকল করতে দেখা গিয়েছে অনেককেই। একেবারে অভিনেত্রীর মতো সেসেজে ছবিতে অভিনেত্রীর বলা সংলাপে ঠোঁট মিলিয়েছেন অনেক নেটিজেনরাই। তারকা থেকে সাধারণ বাকি নেই কেউই। সম্প্রতি সেই তালিকায় নাম লেখালেন ছোটপর্দার অভিনেত্রী তৃণা সাহা।

বাংলা টেলিভিশন জগতের পরিচিত মুখ তৃণা সাহা। বর্তমানের অভিনেত্রী হিসেবে তৃণা সাহা সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ ভালোই সক্রিয়। তিনি প্রায়ই নানা ছবি ও নিজের বানানো রিল ভিডিও শেয়ার করে থাকেন, যা তার অনুরাগীদের মাঝে ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। সম্প্রতি তৃণা সাহা একেবারে বং লুকে গাঙ্গুবাইয়ের একটি জনপ্রিয় সংলাপের সাথে ঠোঁট মিলিয়েছেন। এই মুহূর্তে সেই ভিডিও নেটমাধ্যমের পাতায় ভাইরাল।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রী পোষ্যকে সামনে রেখে সোফার উপরে পা তুলে বসে একেবারে নকল করেছেন আলিয়া ভাটকে। ছবিতে অবশ্য সেই দৃশ্যে আলিয়া ভাটকে ধূমপান করতে দেখা গিয়েছিল। তবে এখানে অভিনেত্রী কাজ চালিয়েছেন টুথপিক দিয়েই। ভিডিওতে অভিনেত্রীকে বিভিন্ন রঙের স্ট্রাইপ দেওয়া একটি শাড়ি, সাদা স্লিভলেস ব্লাউজ ও ভারি কানের দুলে সাজতে দেখা গিয়েছে। হালকা মেকাপে কপালে ছিল ছোট কালো টিপ। সাথে বেঁধেছিলেন খোঁপাও। সম্প্রতি তার এই ভিডিও পছন্দ করেছেন ৩৫ হাজারেরও বেশি মানুষ।

Related Articles

Back to top button