টলিউডবিনোদন

Tridha Choudhury: মনোকিনি পরে ব্রেকফাস্ট সারলেন ত্রিধা, শরীরী ভাজে সোশ্যাল মিডিয়ায় ধরালেন আগুন

ত্রিধা চৌধুরি। টলিউড আর বলিউডের বেশ জনপ্রিয় নাম। পড়াশোনাতে বেশ পটু ছিলেন। কলকাতার স্কটিশের ছাত্রী ছিলেম। মাইক্রোবায়োলজি নিয়ে অর্নাস পাশ করার পর অভিনয়কেই প্রধান পেশা হিসেবে বাছাই করে নেন এই বঙ্গতনয়া। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘মিশর রহস্য’ সিনেমা দিয়ে পথচলা শুরু হয়। সেখানে তিনি ‘রিনি’র চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পান। এর পর ‘খাদ’, ‘যদি লাভ না দিলে প্রাণে’, ‘ক্ষত’র মতো বেশ কিছু ছবিতে অভিনয় করেন। শুধু বাংলা ছবি নয় পাশাপাশি তেলেগু ছবিতেও কাজ করেন ত্রিধা।

এছাড়া হিন্দি সিরিয়াল ‘দেহলিজ’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ত্রিধা। এরপর হিন্দি আর বাংলা ওয়েব সিরিজেও কাজ করেন, যার মধ্যে বাংলায় অন্যতম ‘সেই যে হলুদ পাখি’। হিন্দিতে ‘আশ্রম’-এ অভিনয় করেন তিনি। ববিতার চরিত্রে মন জয় করেন ত্রিধা। ববি দেওয়লের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেন তিনি। ‘আশ্রম’ সিজন ১ আর ২ দুইতে ত্রিধার চরিত্র বেশ প্রশংসা পায়। এছাড়াও ‘বন্দিশ ব্যান্ডিত’ এ তিনি দক্ষতার সঙ্গে অভিনয় করেন।

ত্রিধা সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালো রকম সক্রিয়। ছিপছিপে ফিগারের নানা সাহসী ছবি তিনি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সে সব মাঝে মধ্যেই ভাইরাল হয়। এই বঙ্গ তনয়া বিকিনিতে বেশ স্বচ্ছন্দ্য ত্। অভিনেত্রীর নানান বিকিনি লুক ঘিরে চর্চার শেষ নেই। আর ঘুরতেও দারুণ ভালোবাসেন অভিনেত্রী। ফটোশ্যুট আর ট্রাভেল ডায়েরির ছবিতেই ভর্তি অভিনেত্রীর ইনস্টাগ্রামের দেওয়াল। 

তবে এবার হটনেসের বিচারে আগের সব ফটোশ্যুটকে ছাপিয়ে গিয়েছেন ত্রিধা চৌধুরী।ফের মনোকিনিতে ছবি দিয়ে আরো একবার অনুরাগীদের ঘুম কাড়লেন অভিনেত্রী। এইদিন নীল মনোকিনি, মাথায় জড়ানো নীল টাওয়াল নিজের প্রাতরাশ সারলে। ব্রেকফাস্ট সারলেন নীল পুলের। আর তার আগে টুক করে চোখ বুলিয়ে নিচ্ছেন খবরের কাগজে। তবে খাবারে তেল মশলা নয় বরং কড়া ডায়েটের নিজেকে ধরে রাখলেন। ছবির কমেন্ট বক্সে উপচে পড়ছে একাধিক মন্তব্য। কেউ নায়িকার হটনেসের প্রশংসা করছেন তো কেউ আবার সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসছেন। ত্রিধার এই হট অবতার বেশ ভালোই ভাইরাল।

Related Articles

Back to top button