বিনোদন

Bhojpuri: ভোজপুরি ফিল্মের ৫ জনপ্রিয় গান, উত্তেজনা সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়

২০১৮ সালে রিলিজ হওয়া "নিরাহুয়া হিন্দুস্তানি-৩" সিনেমার জনপ্রিয় গান "চিকেন বিরিয়ানি চম্পা কি জওয়ানি" রীতিমতো ভাইরাল হয়েছে।

Advertisement

Advertisement

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সাহসী গানের ভিডিও। বিশেষ করে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেক্সি অভিনেত্রীদের সাহসিকতার ভরা রোমান্টিক গান গুলি বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে। যে সমস্ত গানে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সাহসী অভিনেত্রীদের উপস্থিতি রয়েছে, সেই গান গুলি ভাইরাল হয় মুহূর্তের মধ্যে। এই বেলা দেখে নিন, বিগত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রিলিজ হওয়া সবচেয়ে জনপ্রিয় ভোজপুরি গানের তালিকা-

Advertisement

১. ‘চিকেন বিরিয়ানি চম্পা কি জওয়ানি‘: ২০১৮ সালে রিলিজ হওয়া “নিরাহুয়া হিন্দুস্তানি-৩” সিনেমার জনপ্রিয় গান “চিকেন বিরিয়ানি চম্পা কি জওয়ানি” রীতিমতো ভাইরাল হয়েছে। জনপ্রিয় এই গানটি লিখেছেন আজাদ সিং এবং সঙ্গীত পরিচালনা করেছেন রজনীশ মিশ্র।

Advertisement

Advertisement

২. ‘যবল জাগল বাণী’: অন-স্ক্রিনে ভোজপুরি এই গানে খেসারি লাল যাদবের সাথে রোমান্স করেছেন কাজল রাঘওয়ানি। এই গানে দুই তারকার উত্তপ্ত রোমান্স ঘাম ঝরিয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। উল্লেখ্য, গানটি লিখেছেন প্যারে লাল যাদব এবং সুর করেছেন মধুকর আনন্দ।

৩. ‘মারতে মাজা বিন বিয়াহে রাজাজি‘: ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় সিনেমা ‘ওয়ান্টেড’-এর অন্যতম জনপ্রিয় গান তথা ‘মারতে মাজা বিন বিয়াহে রাজাজি’-তে পবন সিংয়ের বিপরীতে অভিনয় করেছেন মনি ভট্টাচার্য। জনপ্রিয় এই গানটি গেয়েছেন অভিনেতা পবন ও ইন্দু সোনালী।

৪. ‘মারব হামার বাচ্চা বা‘: ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সিনেমা ‘দুলহিন গঙ্গা পার কে’-তে আম্রপালির বিপরীতে অভিনয় করেছেন খেসারি লাল যাদব। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং প্রিয়াঙ্কা সিং। এটি লিখেছেন পবন পান্ডে এবং সঙ্গীত পরিচালনা করেছেন মধুকর আনন্দ।

৫. ‘ধোকা দেতি হ্যায়‘: ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এটি একটি জনপ্রিয় গান। ভোজপুরি চলচ্চিত্র ‘বালাম জি লাভ ইউ’-তে ব্যবহার করা হয়েছে জনপ্রিয় এই গানটি। এই গানে অক্ষরা সিংয়ের সঙ্গে চরম রোমান্স করতে দেখা গেছে খেসারি লাল যাদব।

Recent Posts