বিনোদনবলিউড

Alt Balaji-তে সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ এইগুলি, দেখলে আপনি ঘামাতে শুরু করবেন

ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী ওলট বালাজির বেশকিছু ওয়েব সিরিজ

Advertisement
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সবাই মিলে একসাথে টিভিতে দেখবেন না।।

Advertisement
Advertisement

১) গান্দি বাত:

Advertisement

ওলট বালাজির সবচেয়ে বোল্ড ওয়েব সিরিজ হল গন্দি বাত সিরিজটি। এর অনেকগুলি এপিসোড রয়েছে। তবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল বিশেষ একটি এপিসোড। আসলে সাহসিকতা এবং অন্তরঙ্গ দৃশ্য এই শব্দবন্ধ ব্যবহার করলেই যে দুই অভিনেত্রীর কথা প্রথমে মাথায় আসে তারা হলেন ফ্লোরা সাইনি এবং আনবেশি জৈন। ওলট বালাজির জনপ্রিয় ওয়েব সিরিজ গন্দি বাতে একাধিক খোলামেলা দৃশ্যে অভিনয় করে তুমুল চর্চার মুখে পড়েছিলেন ওই দুই সুন্দরী। ওয়েব সিরিজে একটি সিন দেখে তো চক্ষু চড়কগাছ হয়েছিল গোটা নেটজনতার। আপনি যদি এই ওয়েব সিরিজটি এখনও না দেখে থাকেন তাহলে অবশ্যই একান্তে মনোযোগ সহকারে ওয়েব সিরিজটি দেখে ফেলুন।

Advertisement
Advertisement

২) বেকাবু:

কিরণ রায়ের ইরোটিক সিরিজগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় হল এই বেকাবু ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে মুহূর্তে মুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য যা দেখে নিয়ন্ত্রণ হারিয়ে বেকাবু হয়ে যেতে পারেন আপনিও।

৩) x-x-x: Uncensored:

এই ওয়েব সিরিজটি অল্ট বালাজিতে পাওয়া যাচ্ছে। এতে ঋত্বিক ধনজানি এবং শান্তনু মহেশ্বরীর মতো তারকারা রয়েছেন, যারা খোলামেলা হট দৃশ্য দিয়েছেন। এই শোতে আপনি প্রচুর প্রেম, লালসা এবং রোমান্স দেখতে পাবেন। ভুল করেও পরিবারের সামনে এই ওয়েব সিরিজটি দেখবেন না।

৪) রাগিণী এমএমএস:

রাগিনী এমএমএস রিটার্ন সিজন ২, আপনি অবশ্যই এই শো সম্পর্কে জানেন। এটি একটি হট, ইরোটিক, হরর ওয়েব সিরিজ। সবার প্রিয় সানি লিওন প্রধান ভূমিকায় রয়েছেন এই ওয়েব সিরিজে। আপনি Zee5 এবং Alt Balaji তে এই শোটি দেখতে পাবেন।

৫) ভার্জিন ভাস্কর:

জনপ্রিয় সিরিজের মাঝে ২০১৯ সালের নভেম্বরে আরেকটি জনপ্রিয় ওয়েব সিরিজ ভার্জিন ভাস্কর রিলিজ করেছিল যা নিয়ে এখনো চর্চা চলে ইন্টারনেট দুনিয়াতে। আর হবে নাই বা কেন। এই ওয়েব সিরিজ ছিল কমেডি এবং লাস্যময়ীতার পারফেক্ট কম্বিনেশন। বারাণসীর পটভূমিতে শুট করা, ভার্জিন ভাস্কর হল একটি ইরোটিক কমেডি ওয়েব সিরিজ যা তরুণ ভাস্করের জীবন কাহিনী নিয়ে আবর্তিত। আসলে এই ভাস্কর হলেন একজন ইউপিএসসি পরীক্ষার্থী। কিন্তু তার পড়াশোনায় খুব একটা মন লাগে না। বরং তার পছন্দের হল কামোত্তেজক উপন্যাস লেখা। তাই সে পড়াশোনা ছেড়ে দিয়ে তার কল্পনাপ্রসূত দক্ষতা থেকে কামোত্তেজক গল্প বুনেছেন, কিন্তু গল্প এগোলে দেখা যায় তিনি একটি মেয়ে বিধির প্রতি আকৃষ্ট হন সর্বদাই। এরপর বিধিকে কি কোনদিন ভাস্কর তার কাজের কথা বলতে পারবে? বিধি কি মেনে নেবে ভাস্করকে? না সারাজীবন ভার্জিন থেকে যাবে ভাস্কর? জানতে এই ওয়েব সিরিজটি অবশ্যই দেখতে হবে।

Advertisement

Related Articles

Back to top button