টলিউডবিনোদন

Yash Dasgupta : নুসরত নয়, এই টলি নায়িকার সঙ্গেই বড় পর্দায় কামব্যাক করছেন যশ



‘ও মন রে’ র পর ফের বড় পর্দায় যশ দাশগুপ্ত। তবে কোনো মিউজিক ভিডিও না। সিনেমাতে অভিনয় করবেন যশ দাসগুপ্ত। তবে এবারে যশের বিপরীতে নুসরত জাহান নয়। এমনকি মধুমিতা সরকারও থাকছেনা। থাকছেন টলিপাড়ার অন্য এক সুন্দরী অভিনেত্রী। তিনি কখনো যশের সাথে মূল নায়িকা হিসেবে অভিনয় না করলেও এবার করবে। এই অভিনেত্রী গত বছর প্রযোজনা সংস্থা খুলেছেন। সেই সংস্থার প্রথম ছবিতেও অভিনয় করেছিলেন যশ। যশের সাথে এই অভিনেত্রী প্রথম অভিনয় করছেন।

এনা সাহা! হ্যাঁ টলিপাড়ার এই মিষ্টি মেয়ের সাথে অভিনয় করবে যশ দাসগুপ্ত। অবশ্য এর আগে গত বছর এনা সাহার প্রযোজনাতে এস ও এস কলকাতা ছবিতে ছিলেন নুসরত জাহান, মিমি চক্রবর্তীও। এই ছবিতে এনা থাকলে জুটি হিসেবে করেনি। তবে সেই সিনেমায় এ বার রসায়নে অদলবদল ঘটতে চলেছে। যশের সঙ্গেই প্রেমে মজতে চলেছেন এনা।

তভে কোন ছবিতে এই নতুন জুটির রসায়ন দেখা যাবে? নতুন ছবির নাম ‘চিনে বাদাম’। এই সিনেমা পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক। এই পরিচালম ইতিমধ্যেই সোয়েটার, হৃদপিন্ডর দৌলতে দর্শকেদ মনে জায়গা করে নিয়েছেন। এই ছবি প্রসঙ্গে এনা জানালেন এক সাধারণ মেয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। আর যশের চরিত্রটি বিদেশ থেকে আসা একটি ছেলের। গল্পটি মূলত রোম্যান্টিক কমেডির মোড়কে করা হবে। নিউ এজ লাভ স্টোরি। পরিচালক মশাই জানিয়েছেন, বর্তমান যুগে ইন্টারনেট থাকায় ফোন-ভিডিয়ো কল আর ভার্চুয়াল দুনিয়ার প্রভাবে ভালবাসা বন্ধুত্বের উষ্ণতা হারিয়ে গিয়েছে তা নিয়েই এই ছবি বানানো হবে। প্রেমিকা এনা।

সামনে ভোটের নির্বাচন থাকায় যশ দাশগুপ্তকে বড় পর্দায় সেভাবে দেখা যায়নি। তাই বিগত বেশ কিছু মাস ধরেই নেটমাধ্যমে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল অনবরত। ভোটের নির্বাচনে হেরে গেলেও নিজের কাজকে প্রাধান্য দেবেন বলে জানা যায়। এই গুঞ্জন ছিল যশ নাকি সিনেমায় কাজ পাচ্ছেন না। কেউ কেউ দাবি করেছিলেন, যশের ম্যানেজার নাকি টলিউডের এক স্বনামধন্য প্রযোজনা সংস্থার কাছে যশের হয়ে কাজ চাইতেও গিয়েছিলেন। তবে সে সব খবরকে ভুল করে দিয়ে ফের কামব্যাক যশের।

Related Articles

Back to top button