×
টলিউডবিনোদন

Nusrat Jahan: হলুদ বিকিনিতে গোয়ার বিচে লাস্যময়ী নুসরত, দেখুন ছবি

Advertisement

নুসরত জাহান টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত অভিনেত্রী। গতবছর তাকে নিয়ে মিডিয়াতে কম চর্চা হয়নি। তার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়াতে চলেছে রীতিমতো কাটাছেঁড়া। তার বিবাহ বিচ্ছেদ, যশ দাশগুপ্তের সাথে সম্পর্ক, বিয়ে, মা হওয়া এই সমস্ত কিছু নিয়ে চলেছে আলোচনা। তবে সেইসময়ে অভিনেত্রীকে কম কথা শুনতে হয়নি। যশ দাশগুপ্তের সাথে তার নাম জড়িয়ে চলেছে নানা ধরনের আলোচনা। তবে সেইসমস্ত বিষয়টি একেবারেই পাত্তা দেননি তারা।

Advertisement

ঈশান জন্মানোর পরে মিডিয়ার সামনে অভিনেত্রী স্পষ্ট ভাষায় জানিয়ে দেন ঈশানের বাবা যশ দাশগুপ্তই। এমনকি তারা মন্দিরে একে অপরের সাথে বিয়েও করেছেন। পরে এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নুসরাত জাহান যশ দাশগুপ্তকে বাবা হিসেবে ফুল মার্কস দিয়েছিলেন। অভিনেত্রী গতবছর থেকেই অভিনয় শুরু করে দিয়েছেন। ইতিমধ্যেই তার ‘স্বস্তিক সংকেত’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। এছাড়াও আরও একাধিক ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, বর্তমানে তিনি বেছে বেছে ছবির কাজে হাত দেবেন, কারণ তিনি নিজের বেশিরভাগ সময়টাই এখন কাটাতে চান ঈশানের সাথে।

চলতি বছরের শুরুতেই যশ দাশগুপ্তের সাথে গোয়াতে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। বছরের শুরুটা সেখানেই একসাথে কাটিয়েছেন তারা। নিউ ইয়ারের একাধিক ছবি গোয়া থেকে শেয়ার করেছিলেন এই তারকা জুটি। তবে গোয়ার বিচে তার বিকিনি লুক সযত্নে রেখে দিয়েছিলেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় তা শেয়ার করেছেন তিনি। শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী গোয়ার বিচে তোলা হলুদ বিকিনিতে একাধিক ছবি শেয়ার করেছেন। অভিনেত্রীকে হলুদ বিকিনির সাথে সাদা নেটের জামা পরে থাকতে দেখা গিয়েছে। লাল লিপস্টিকের সাথে চোখে ছিল সানগ্লাস। খোলা চুলে লাস্যময়ী রূপে গোয়ার বিচে ধরা দিয়েছেন তিনি। খুব স্বাভাবিকভাবেই ছবিগুলি কে তুলে দিয়েছেন! তা বুঝতে বাকি নেই কারোরই। তবে সম্প্রতি অভিনেত্রীর এই বিকিনি লুক রীতিমতো ঘুম উড়িয়েছে একাধিক নেটজনতার।

Related Articles

Back to top button