টলিউডবিনোদন

ভোট ময়দানে গিয়ে ভোট দিলেন যেসব টলিতারকারা

×
Advertisement

পশ্চিমবঙ্গে 10ই এপ্রিল চতুর্থ দফার ভোট সম্পন্ন হল। চতুর্থ দফার ভোটের আওতায় ছিল হাওড়া, হুগলি, কোচবিহার, আলিপুরদুয়ার, দক্ষিণ চব্বিশ পরগনার মোট 44 টি কেন্দ্র। টলিতারকারাও যথারীতি ভোট দিয়েছেন। আপাতত তাঁদের ‘ভোট সেলফি’-তে ছয়লাপ হয়ে গেছে সোশ্যাল মিডিয়া। 2021-এর বিধানসভা নির্বাচনে ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) সকালবেলায় স্ত্রী শুভশ্রী (subhasree ganguly)-কে নিয়ে ভোট দিয়েছেন। এরপরেই শুভশ্রী ও রাজ নিজেদের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন ভোটের কালি লাগানো আঙুল সহ সেলফি।

Advertisement

বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) ভোট দিয়ে গাড়িতে উঠে আঙুল তুলে ছবি পোস্ট করলেন। শ‍্যামপুরের বিজেপি প্রার্থী তনুশ্রী চ্যাটার্জি (Tanushree chatterjee) সকাল সকাল হালকা রঙের সালোয়ার কামিজ ও কপালে লাল টিপ পরে ভোট দিয়ে ছবি পোস্ট করে লিখেছেন, তাঁর ভোট, তাঁর পছন্দ। তাহলে কি আমরা অন্যের পছন্দে ভোট দিলাম? কি জানি! তনুশ্রীর আবার একহাতে পাসপোর্ট ছিল। কোয়েল (koel mullick) প্রতিবারের মতো এবারেও ভোট দিয়ে সেলফি তুলেছেন শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। তবে এবার কোয়েল ছিলেন একা। অন্যান্য বার তাঁকে মা দীপা মল্লিক (Dipa mullick), বাবা রঞ্জিত মল্লিক (Ranjit mullick), স্বামী নিসপাল (nispal singh rane)-র সঙ্গে দেখা যায়। ইমন চক্রবর্তী (Imon chakraborty) ভোট দিয়ে এসে নিজের মুখ ব্লার করে আঙুলের ছবি তুলে শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবির নিচের ক্যাপশনে তিনি ভোট দেওয়ার জন্য সবাইকে আবেদন জানিয়েছেন।

বিক্রম চট্টোপাধ্যায় (vikram chatterjee) ভোট দিয়ে এসে ছবি তুলে শেয়ার করে সবাইকে জিজ্ঞাসা করেছেন, তাঁরা ভোট দিয়েছেন কিনা! দিতিপ্রিয়া (Ditipriya Roy)-এর এই বছর প্রথম ভোট। সাদা কুর্তি পরে ভোট দিয়ে দিতিপ্রিয়া তাঁর ছবি শেয়ার করেছেন তাঁর অফিসিয়াল ফ্যান পেজ ‘ওনলি ফর দিতিপ্রিয়া’-র মাধ্যমে। বিজেপির সদস্য রূপাঞ্জনা মৈত্র (Rupanjana moitra) ভোট দিয়ে এসে ছবি শেয়ার করেছেন। সৌরভ দাস (sourav das) ভোটের আগে তৃণমূলে যোগ দিলেও একটি ভিডিও নিয়ে বিতর্কের কারণে প্রচারে থাকতে পারেননি। কিন্তু তিনি ভোট দিয়ে এসে নেটিজেনদের ভেবেচিন্তে ভোট দেওয়ার বার্তা দিয়েছেন। কি হল বলুন তো সৌরভ? আপনি কি জোড়াফুল শিবিরে থেকেই পদ্মফুল চিহ্নে ভোট দিয়ে এলেন? মা-বাবার সঙ্গে ভোট দিয়ে ছবি তুলে শেয়ার করলেন আসানসোলের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ (sayani ghosh)। তবে ভোট দেওয়ার সময় সায়নী সাদা শাড়ি পরে কুঁচি তুলে দৌড় দেননি, এই অনেক। তবে উত্তরপাড়ার তৃণমূল কংগ্রেস প্রার্থী কাঞ্চন মল্লিক (kanchan mullick) ভোট দিয়ে সেলফি না তুলে প্রবীণদের স্যানিটাইজার এগিয়ে দিচ্ছিলেন। তাঁকে আবার সিআইএসএফ-এর এক জওয়ান পোলিং এজেন্ট ভেবেছিলেন। তবে পরে কাঞ্চন তাঁর পরিচয় দিলে তাঁকে ছেড়ে দেন ওই জওয়ান।

Advertisement

Related Articles

Back to top button