×
জ্যোতিষ

আজ কুম্ভ রাশিতে শনিদেবের প্রবেশ, এই ৩ রাশির জন্য শুভ দিন শুরু হচ্ছে

Advertisement

জ্যোতিষশাস্ত্র একধরনের বিজ্ঞান যেটি ব্যাবহার করে মানুষের ভবিষ্যত্ ও অতীতে করা কিছু দোষ বের করে প্রতিকার করা যায়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন একটি গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হয়, তখন এটি সরাসরি মানুষের জীবনকে প্রভাবিত করে।কর্মের দাতা শনি 29শে এপ্রিল 2022, শুক্রবার তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করছে। শনির গমনের সাথে সাথে কর্কট ও বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের থেকে শনির অর্ধশতাব্দী এবং শনি ধাইয়া শেষ হবে।

Advertisement

শনি ন্যায়ের দেবতা এবং দেশবাসীকে তার কর্ম অনুসারে ফল দেন। শনিদেব যদি মকর থেকে কুম্ভ রাশিতে গমন করেন, তাহলে তার প্রভাব রাশিচক্র ছাড়াও দেশ ও বিশ্বে দেখা যাবে। শনি রাশি পরিবর্তনের জন্য ভাগ্যবান হবেন 3টি রাশি জেনে নিন আপনার রাশিও কি আছে এই তালিকায়।

১) মেষ- এই রাশির জাতক জাতিকাদের মনস্কামনা পূরণ হবে শনি গ্রহের সময়। নতুন কাজ শুরু করার জন্য সময় অনুকূল। সন্তান লাভের সম্ভাবনা থাকবে। অর্থবৃদ্ধি হবে, পদোন্নতি ও অসমাপ্ত কাজ সম্পন্ন হবে। স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়তে পারে, তাই আপনাকে বিশেষ যত্ন নিতে হবে।

Advertisement

২) বৃষ রাশি- এই রাশির জাতকদের জন্য শনি গ্রহ রাজ যোগের কারণ হতে পারে। এই সময়ে আপনার জন্য নতুন কাজ খুলবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা থাকবে। ইচ্ছা পূরণের জন্য সময় ভালো। মান-সম্মান বৃদ্ধি পাবে। খরচ কমে আসবে।

৩) মিথুন- শনির গমন মিথুন রাশির জাতকদের স্বাস্থ্যের উন্নতি ঘটাবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনার ইচ্ছা পূরণের জন্য আপনাকে একটু বেশি পরিশ্রম করতে হতে পারে। শনি গ্রহের কারণে পিতার সঙ্গে বিবাদ হতে পারে।

Related Articles

Back to top button