×
বাংলা সিরিয়ালবিনোদন

Tiyasha Roy: কৃষ্ণকলি শেষ হতেই পাড়ি দিলেন সিকিমে, বরফের মাঝেই বানালেন রিল ভিডিও

Advertisement

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘কৃষ্ণকলি’। বছরের শুরুতেই ৯-ই জনুয়ারি ইতি টেনেছে এই ধারাবাহিক। ছোটপর্দা থেকে বিদায় নিয়েছে নিখিল ও শ্যামার জুটি। উল্লেখ্য, এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয়ে জগতের প্রথম পা রেখেছিলেন তিয়াসা রায়। শ্যামার চরিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। দর্শকমহলে অভিনেত্রী হিসেবে এখন তিনি পরিচিত। তবে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক শেষ হওয়ার পরেই অভিনেত্রী নিয়েছেন একমাসের লম্বা ছুটি। আর এই ছুটি পেতেই পাহাড়ে পাড়ি দিয়েছেন তিনি।

Advertisement

এই মুহূর্তে অভিনেত্রী উত্তর সিকিমে ঘুরতে গিয়েছেন। সম্প্রতি উত্তর সিকিমের জিরো পয়েন্ট থেকে বরফের মাঝে দাঁড়িয়ে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন তিয়াসা। সেখানে তাপমাত্রা এখন শূন্যের নীচে। আর সেখানেই ক্রিম রঙের সোয়েটারের সাথে কালো ওভারকোট পরেছেন তিনি। সাথে পরেছেন ব্লু ডেনিম। খোলা চুলে মাথার কান ঢাকা কালো টুপি, চোখে সানগ্লাস, পায়ে গামবুট পরে ‘হ‍্যায় আপনা দিল তো আওয়ারা’ গানের সাথে বানিয়েছেন রিল ভিডিও। এই মুহূর্তে যার ভিউজও হয়েছে অনেক।

তবে জানা গিয়েছে, ইতিমধ্যেই নতুন কাজের অফার পেয়ে গিয়েছেন অভিনেত্রী। খুব শীঘ্রই ছুটি কাটিয়ে ফিরবেন শুটিং ফ্লোরে। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মাধ্যমে গত তিনবছর ধরে দর্শকদের মনোরঞ্জন করেছেন তিনি। তিনবছর একটানা কাজ করতে করতে কৃষ্ণকলির সেটটাই তার ঘরবাড়ি হয়ে গিয়েছিল। শেষদিন শুটিংয়ে সকলেই আবেগপ্রবণ হয়ে গিয়েছিলেন। শুটিংয়ের শেষদিনে উপস্থিত ছিলেন ধারাবাহিকের সকলেই। অনেকদিন পরে শেষ এপিসোড দেখা গিয়েছিল নিখিলকে। ৯-ই জানুয়ারি টেলিভিশনের পর্দায় শেষ হয়েছে নিখিল-শ্যামার জার্নি। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা এখন ব্যস্ত ‘উমা’র শুটিংয়ে। এই মুহূর্তে পর্দার নিখিলকে দেখা যাচ্ছে ‘উমা’ ধারাবাহিকের মুখ্য চরিত্র অভিমুন্য আচার্য্য হিসেবে।

Advertisement

Related Articles

Back to top button