×
টলিউডবিনোদন

Tiyasha Roy : এয়ারপোর্টের মধ্যেই কাঁধ খোলা ড্রেসে দুর্দান্ত নেচে ঝড় তুললেন ‘শ্যামা’ তিয়াসা, ভাইরাল ভিডিও

Advertisement

কয়েকদিন আগেই জি বাংলার পর্দায় শেষ হয়েছে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। গত তিনবছর ধরে ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে দর্শকদের মনোরঞ্জন করেছেন তিয়াসা রায়। শ্যামার চরিত্রে ইতি টেনে একটা ছোট বিরতি নিয়ে পাহাড়ে ঘুরতে চলে গিয়েছিলেন অভিনেত্রী। ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্তের দৃশ্য তুলে ধরেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতেই। ধারাবাহিক শেষের পর নিজের অনুরাগীদের খুব শীঘ্রই পর্দায় নতুন রূপে ফিরে আসার আশ্বাস দিয়েছিলেন।

Advertisement

এবার নতুন রূপে জি বাংলার পর্দাতেই ফিরছেন তিয়াসা রায়। নিজের পেজ থেকে ফেসবুক লাইভে এসে সেকথা নিজেই জানিয়েছেন পর্দার শ্যামা। ২৬’শে জানুয়ারি থেকে জি বাংলার অন্যতম জনপ্রিয় রান্নার রিয়্যালিটি শো ‘রান্নাঘর’এর নতুন সঞ্চালিকা হিসেবেই দেখা যাচ্ছে তিয়াসাকে। তিনি নিজেই জানিয়েছিলেন, বিশেষ বিশেষ কিছু রান্নার রেসিপি নিয়ে হাজির থাকবেন জি বাংলার পর্দায়। নতুন রূপে ছোটপর্দায় ফিরে আসতে পেরে তার অনুরাগীদের পাশাপাশি তিনি নিজেও যে বেশ খুশি, তা তিনি তার হাবেভাবেই বুঝিয়ে দিয়েছেন।

তবে অনেকেই সুদীপার জায়গায় তিয়াসাকে সঞ্চালিকা হিসেবে মেনে নিতে পারছেন না, তবে বেশিরভাগই তাকে টেলিভিশনের পর্দায় ফিরে পেয়ে খুশি। ইতিমধ্যেই রান্নাঘরের সেই সমস্ত এপিসোড সম্প্রচারিত হওয়া শুরু হয়ে গিয়েছে। আর শুটিংয়ের ফাঁকেই অভিনেত্রী বানিয়ে নেন একাধিক রিল ভিডিও। তবে সম্প্রতি তার একটি পুরনো রিল ভিডিও আবারো ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়।

Advertisement

বেশ কয়েকদিন আগে একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন তিয়াসা রায়। সেখানে বলিউডের অন্যতম জনপ্রিয় গান ‘ঊর্বশী ঊর্বশী’তে ইনস্টারিল বানিয়েছিলেন তিনি। উল্লেখ্য এয়ারপোর্টের মধ্যেই ভিডিওটি বানিয়েছিলেন অভিনেত্রী। সম্ভবত ভিডিওটি অভিনেত্রীর ছুটি কাটাতে যাওয়ার সময়ের। তখনো ধারাবাহিক শেষ হয়নি টেলিভিশনের পর্দায়। বর্তমানে ভিডিওটির ভিউজ ৩ মিলিয়নেরও বেশি। সেইসময় একেবারে ভ্যাকেশন মুডে ছিলেন তিনি, তা তার হবে ভাবেই স্পষ্ট হয়েছে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় টেলিভিশন জগতের অভিনেত্রীদের মধ্যে অন্যতম সেনসেশন তিয়াসা রায়, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button