টলিউডবিনোদন

Mimi Chakraborty: মৈনাকের ফ্রেমে ‘তিতলি-মিনি’র অসমবয়সি বন্ধুত্বের গল্প! প্রকাশ্যে এল ‘মিনি’-র প্রথম লুক

একদিকে সাংসদ হিসেবে কাজ অন্যদিকে অভিনেত্রী হিসেবে একের পর এক ছবিতে অভিনয় করছেন। হ্যাঁ কথা হচ্ছে অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীর। অভিনেত্রীরব হাতে এখন অনেকগুলি প্রজেক্ট। সদ্য অরিন্দম শীলের পরিচালনাতে ‘খেলা যখন’ সিনেমার কাজ শেষ করতে না করতে আর একটা প্রজেক্ট। এই প্রথমবার পরিচালক মৈনাক ভৌমিকের ছবিতে অভিনয় করছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। স্বভাবতই নতুন সিনেমা করা নিয়ে বেশ এক্সাইটেড অভিনেত্রী। নতুন ছবির নাম ‘মিনি’।

অভিনেত্রী-সাংসদের সঙ্গে এই নতুন সিনেমাতে দেখা মিলবে অয়ন্যা চট্টোপাধ্যায়ের। আর গত বুধবার প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক, যে লুকের ভিতরে লুকিয়ে এক আলাদাই চমক। এই ছবিতে তারকা সাংসদকে যে লুকে দেখা যাচ্ছে তা দেখে আপনার মনে হবে তিনি আছেন মিস ‘মিমি’ লুকেই। হ্যাঁ এই লুকে ধরা দিলেন অভিনেত্রী। ‘মিনি’ ছবিতে মিমিকে পরিচালক মৈনাক ভৌমিক তুলে ধরতে চেয়েছেন অভিনেত্রীর একদম নর্ম্যাল লুকে। অন্য কোনো আলাদা লুক নয় বরং যেভাবে মিমি নিজের বাড়িতে থাকতে ভালোবাসেন এমনকি নিজের , বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে ভালোবাসেন। যেখানে মিমি অভিনেত্রী নয় শুধুই একজন মেয়ে,বন্ধু। আর সেই লুকটাই হবে ‘মিনি’র তিতলির আদর্শ লুক। হ্যাঁ এই নতুন সিনেমাতে মিমির চরিত্রের নাম তিতলি। অন্যদিকে অয়ন্যা রয়েছেন মিনির ভূমিকায়। 

ইতিমধ্যে ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। আর তাতেই দেখা মিলল স্কুল ড্রেস পরে আছে ছোট্ট মিনি, আর তার পাশে হলুদ টি-শার্টে ফ্রেমবন্দী হয়েছেন তিতলি। আর দু-জনেই ঠোঁটের উপর পেন ব্যালেন্স করে রয়েছে। তবে এই ছবির মধ্যে দুজনের একটা নিষ্পাপ সারল্য ফুটে উঠেছে। আর তাই হল এই ছবির ইউএসপি। পরিচালক এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘বন্ধুত্বের তো কোনও বয়স হয় না, আর সেই বন্ধুত্বই উঠে আসবে এই ছবিতে। ছবিতে বসা দুজনের মধ্যে একজন অন্যজনের চেয়ে লম্বা, কিন্তু তিতলি কি মিনির চেয়ে বেশি পরিণত? সেটা নিয়েই মিনির গল্প’। 

মিমি এই ছবি নিয়ে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘প্রথমবার মৈনাকের সঙ্গে কাজ করতে পেরে তিনি দারুণ উত্তেজিত। ক্রিসক্রস ছবির চিত্রনাট্য মৈনাকের লেখ ছিল। সেইসময় সেই সিনেমা নিয়ে অনেক আলোচনা হয়েছিল। এরপর এই লকডাউনে তাঁকে ‘মিনি’র চিত্রনাট্যটা পড়ে শোনায় মৈনাক। এ রকম চরিত্রে তিনি আগে কাজ করেননি। আর টলি ইন্ডাস্ট্রিতে এমনিতেই নারীকেন্দ্রিক চরিত্র কম হয়। সে দিক থেকে এই ছবি এক্কেবারে ব্যতিক্রম’। গতকাল অর্থাৎ বুধবার থেকে শুরু মিনি’র শ্যুটিং। এখন একটানা আটদিন এই সিনেমার শ্যুটিং চলবে, এরপর পুজোর বিরতি। পুজোর পর আবার শুরু হবে ছবির শ্যুটিং।

Related Articles

Back to top button