×
টলিউডবিনোদন

পরনে আঁটোসাঁটো টপ-হটপ্যান্ট, ‘কাঁচা বাদাম’ গানে তুমুল নাচ ‘মা’ সিরিয়ালের ঝিলিকের, মুহূর্তে ভাইরাল ভিডিও

সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় অভিনেত্রী 'কাঁচা বাদাম' গানের তালে রিল বানাচ্ছেন বর্তমানে

Advertisement

রোজকার বিনোদনের এক অন্যতম অঙ্গ হল বিভিন্ন ধারাবাহিক। বিকেল হলেই কমবেশি সকলেই কাজ সেরে চায়ের কাপে চুমুক দিয়ে আয়েশ করে বিভিন্ন ধারাবাহিক দেখে থাকেন। বিকেল ৫ টা থেকে শুরু করে রাত ১১ টা পর্যন্ত টিভি চ্যানেলে নানান ধরনের সিরিয়াল চলতে থাকে। বাংলা সিরিয়ালের চরিত্ররা যেন বাড়ির সকলের কাছে একটি আসল পরিবার হিসেবে উপস্থাপিত হয়। কিছু বছর আগে সন্ধ্যে হলেই প্রায় প্রত্যেক বাঙালির ড্রইংরুমে বেজে উঠত, “তোমায় ছাড়া ঘুম আসে না মা” গানের লাইন। এই মা সিরিয়ালে ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করা তিথি প্রত্যেক বাঙালির মন জয় করে নিয়েছিলেন তার অসাধারণ অভিনয় দক্ষতার মাধ্যমে। বলে রাখা ভালো, এই মা সিরিয়াল টানা ৬ বছর ধরে ধারাবাহিক টিআরপি টেবিলে শীর্ষস্থানে জায়গা বজায় রেখেছিল।

Advertisement

শিশুশিল্পী হিসাবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ছোট্ট ঝিলিক। তবে সে এখন বেশ বড় হয়েছে। ঝিলিক খ্যাত অভিনেত্রীর নাম তিথি। এই তিথি সোশ্যাল মিডিয়াতে প্রচন্ড সক্রিয় থাকে। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে তাঁর অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখেন তিনি। তিথিকে হট লুকে সোশ্যাল মিডিয়ার জগতে ধরা দিতে দেখা যায় প্রায়শই। আসলে যুবতী তিথি বর্তমানে টলিউডের অন্যতম ফ্যাশন সেনসেশন হয়ে উঠেছেন। তিনি মাঝে মাঝেই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিভিন্ন রিল ভিডিও বা লাস্যময়ী ফটোশুট পোস্ট করে থাকেন।

মোটামুটি ট্রেন্ডের খেয়াল রেখে তিথি বসু মাঝে মাঝে বিভিন্ন ধরনের রিল ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন। এখনতো গোটা দেশজুড়ে ট্রেন্ডিং বাদাম কাকুর, “কাঁচা বাদাম” গান। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় মডেল-অভিনেত্রী এই গানের তালে রিল বানিয়েছেন। এবার সেই ট্রেন্ডেই পা মেলালেন মা খ্যাত অভিনেত্রী। তিনি নিজের বাড়ির ছাদে দুর্দান্ত এক্সপ্রেশন এবং শরীরী হিল্লোল দেখিয়ে এই ট্রেন্ডিং গানে কোমর দুলিয়েছেন। তাঁর পরনে ছিল আঁটোসাঁটো একটি ডিপ কাট টপ ও সাদা রঙের টাইট হট প্যান্ট। তাঁর নাচ দেখে যে যুব নেটিজেনদের ঘুম উড়েছে, তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

অভিনেত্রী ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করতেই তা মুহুর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই প্রায় ১০ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন এবং ১ হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন। অনেকে কমেন্ট করে অভিনেত্রীর সেক্সি ফিগারের প্রশংসা করেছেন। আবার অনেকে অভিনেত্রীর নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। তবে আবার কিছু মানুষ ছোট্ট ঝিলিকের এমন রূপ দেখে অবাক হয়ে গেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তার শীর্ষে ঝিলিকের ওই রিল ভিডিও।

Related Articles

Back to top button