স্কার্ট-ক্রপ টপে পাপড়ি মেললেন তিথি বোস, নেট দুনিয়ায় ‘ঝিলিক’-এর ছবি তুমুল ভাইরাল

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেত্রী তিথি বসু (Tithi bose) আবারও একটি হট ছবি পোস্ট করলেন ইন্সটাগ্রামে। ছবিতে তিথির পরনে রয়েছে সাদা-কালো প্রিন্টেড সিলভার সিকুইনড ক্রপ টপ এবং কালো রঙের পেনসিল স্কার্ট। তার সঙ্গে মানানসই করে তিথি কানে পরেছেন জাঙ্ক ইয়ারিং।  লাল রঙের ঠোঁট ও মুখের একপাশে পড়ে থাকা ফ্রিঞ্জস টিনএজ তিথিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। তিথির এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে তিথির এই ছবি। অনেকেই বলেছেন, স্টার জলসার উচিত তিথি বসু অভিনীত ‘মা’ সিরিয়ালটি আরো একবার সম্প্রচার করা।

Advertisement

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখলেও তিথিকে বিখ্যাত করে তোলে ‘মা’ সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্র ঝিলিক।  ঝিলিকের অপাপবিদ্ধতা গেঁথে যায় দর্শকদের মনে।  এই সিরিয়ালে অভিনয় করে তিথি সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন।  তাঁর অভিনয় দর্শকমহলে প্রশংসনীয় হয়েছিল।  তবে ‘মা’ সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পর তিথি কয়েকটি কমার্শিয়াল অ্যাড করেছিলেন।  এছাড়া বাংলাদেশের টেলিফিল্ম ‘হৈমন্তী’তে নামভূমিকায় অভিনয় করেছিলেন।  পরবর্তীকালে পড়াশোনার চাপে নিজেকে অভিনয় জগৎ থেকে সরিয়ে নেন তিথি।

Advertisement

সম্প্রতি তিথি বিভিন্ন ড্রেসে ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা শুরু করেছেন।  বোঝাই যাচ্ছে, তিনি আবার ইন্ডাস্ট্রিতে ফিরে আসতে চান।  তবে নেটিজেনদের একাংশ তিথিকে ট্রোল করা শুরু করেছেন তাঁর চেহারার জন্য।  তাঁরা এখনও ‘মা’ সিরিয়ালের ছোট্ট ঝিলিকের চেহারা মনে রেখেছেন।  সুতরাং অনায়াসেই বোঝা যাচ্ছে, ঝিলিকের ইমেজ ভেঙে তিথির বেরিয়ে আসা ভবিষ্যতে যথেষ্ট চ্যালেঞ্জিং হতে চলেছে।

Advertisement

Recent Posts