×
টলিউডবিনোদন

Tithi Basu: ‘পাগল কইরা দেবে তো’, কালো ওয়ান পিসে নেটিজেনদের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী তিথি বোস

Advertisement

তিথি বসু টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ। বর্তমান প্রজন্ম হিসেবে সোশ্যাল মিডিয়াতেও তার আনাগোনা ভালোই। ‘মা’ ধারাবাহিকের হাত ধরেই প্রথম অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী। তবে ধারাবাহিক শেষে তিনি এক দীর্ঘ বিরতি নিয়েছেন। নিজের পড়াশোনার পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন আপাতত। তবে শোনা যাচ্ছে, আবারও অভিনয়ে ফিরবেন তিনি। তবে সেটা কবে এবং কোন কাজের মাধ্যমে তা অবশ্য এখনই বলা সম্ভব হচ্ছে না।

Advertisement

তিথি বসু যেকোনো ধরনের পোশাকেই সাবলীল। বং লুক হোক কিংবা পাশ্চাত্যের সাজ, নজর কাড়েন তিনি। সম্প্রতি তিথি আবারো চর্চিত হয়েছেন নেটিজেনদের মাঝে। একটি কালো স্লিভলেস শর্ট ড্রেসে সোশ্যাল মিডিয়ার পাতায় ধরা দিয়েছেন তিনি। খোলা চুলে, হালকা মেকাপে, পায়ে স্টিলেটোতে সেজেছিলেন তিনি। এই সাজে রীতিমতো অভিনেত্রী তার পুরুষ ভক্তদের ঘুম উড়িয়েছেন।

Advertisement

একটি সোনালি দরজা তার ব্যাকগ্রাউন্ডে ছিল। সম্প্রতি এই ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনের লিখেছেন, “খুব শীঘ্রই আসছে পাশে থাকুন”। তবে কি আসছে! তা অবশ্য জানাননি তিনি। কোন মিউজিক ভিডিও হতে পারে, আবার কোনো শর্ট ফিল্মও হতে পারে। আবার নেহাতই কোনো বোল্ড ফটোশুটের ছবি হতে পারে। সম্প্রতি এই ছবি শেয়ার হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটিজেনদের মাঝে। তার ভক্তরা ছবির কমেন্টবক্সে তাকে ভালোবাসায় ভরিয়েছেন। তবে ইতিবাচক মন্তব্যের পাশাপাশি এসেছে একাধিক নেতিবাচক মন্তব্যও। কেউ অভিনেত্রীকে এই পোজে দাঁড়িয়ে ছবি তুলতে বারণ করেছেন, আবার কেউ তাকে শরীরচর্চার পরামর্শ দিয়েছেন। তবে এই সমস্ত মন্তব্যের কোনো রকম কোনো প্রতিক্রিয়া জানাননি অভিনেত্রী। আপাতত তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন নতুন কিছুর।

Related Articles

Back to top button