জ্যোতিষমাইথোলজি

Tips for Money: মা লক্ষীর কৃপা পেতে আপনার মানি পার্সে এই জিনিসগুলো রাখুন, অভাব হবে না টাকার

×
Advertisement

মা লক্ষী ধনের দেবী হিসেবে পূজিত হিন্দু ধর্ম মতে। তার পূজায় ধান, গাছা ও রত্ন, শস্য ভান্ডার এইসব রাখা হয়। এবং এই সব জিনিস কে তার স্বরূপ হিসেবে গৃহে রাখা হয়। মা লক্ষী কৃপা করলে অনেক বাঁধাযুক্ত কাজ করা সম্ভব হয় ও সাফল্য অর্জন করতে সুবিধা হয়। তাই আজ জানুন আপনার মানি ব্যাগে কি রাখলে তার কৃপা থাকবে ও আপনার ভান্ডার ভর্তি থাকবে ধনে।

Advertisement

সকল মানুষের মতন, আপনি অবশ্যই আপনার পার্সে টাকা রাখেন। এবং আপনি অবশ্যই চান যে আপনার পার্সের টাকা কখনই ফুরিয়ে না যায়। আচ্ছা আপনি কি জানেন যে আপনার পার্স আপনার ভাগ্য পরিবর্তন করতে পারে? হ্যাঁ, মানিব্যাগ সংক্রান্ত অনেক জ্যোতিষশাস্ত্রীয় টোটকা আছে, যেগুলো অবলম্বন করলে আমরা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন আপনি। আপনাকে যা করতে হবে তা হল আপনার পার্সে কিছু বিশেষ জিনিস রাখবেন এবং আপনার জীবনে কখনই টাকা থাকবে না। আজ আমরা আপনাদের এমন কিছু অলৌকিক প্রতিকারের কথা বলব।

১) পার্সে এক টাকার কয়েন রাখুন:

Advertisement

আপনি নিশ্চয় জানেন এক টাকা দিলে ঠাকুর ১০০ করে ফিরিয়ে দেন। তাই আপনি যে কোনও শুভ দিনে, আপনার পকেট থেকে এক টাকার মুদ্রা ভগবানের চরণে অর্পণ করুন এবং এটি পুরো সপ্তাহের জন্য সেখানে থাকতে দিন। এক সপ্তাহ পরে, যে কোনও শুভ সময়ে সেই মুদ্রা আপনার পার্সে রাখুন। এই প্রতিকার আপনার জন্য অর্থনৈতিক সমৃদ্ধির দরজা খুলে দেবে।

২) বট পাতা রাখুন:-

ভগবান বিষ্ণু বট পাতায় বাস করেন বলে বিশ্বাস করা হয়। বাস্তু শাস্ত্র অনুসারে, একটি বট পাতা সর্বদা পার্সে রাখতে হবে। প্রথমে গঙ্গাজল দিয়ে বট পাতা ধুয়ে তারপর শ্রী লিখুন। মনে রাখবেন পাতাটি পার্সে এমনভাবে রাখতে হবে যাতে কেউ দেখতে না পারে।

৩) আপনার আরাধ্য দেবতার ছবি রাখুন:-

আপনার পার্সে আপনার প্রধান দেবতার ছবি রাখা উচিত। প্রতিদিন একবার সেই ছবি পার্স থেকে বের করে দেখতে হবে। এই প্রতিকারটি দারিদ্র্য দূর করে, সুখ এবং সমৃদ্ধি আপনার পায়ে চুম্বন করবে।

৪) পার্সে রাখুন পুজোর ফুল:-

আপনি যদি চান যে আপনার পার্স কখনই খালি না থাকবে, তাহলে এই প্রতিকারটি অনুসরণ করুন। খুব ভোরে ভগবান বিষ্ণুর মন্দিরে যান এবং তাঁকে দর্শন করুন। সম্পদ পেতে ভগবান বিষ্ণুর কাছে প্রার্থনা করুন। এর পরে, ভগবান বিষ্ণুর পায়ে নিবেদিত কিছু ফুল নিন এবং শুকানোর পরে আপনার পার্সে রাখুন।

৫) বট পাতা রাখুন:-

আপনি বট দাল ৩টি পাতা থাকা নিয়ে মহাদেবের পুজো করুন। কোনো শুভ দিন বা বৃহস্পতিবারে এই বট পাতায় “ॐ” চিহ্ন অঙ্কন করে পার্সে রাখুন। মহাদেবের কৃপা থাকলে সব কাজে সফল হবেন ও ধনের অভাব হবে না কখনো।

এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা জরুরী যে ভারত বার্তা যে কোনো ধরনের বিশ্বাস, তথ্যকে সমর্থন করে না। কোন তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

Related Articles

Back to top button