(VIDEO) ‘টিপ টিপ বর্ষা পানি’, শাড়ির আঁচল সরিয়ে দুর্দান্ত নাচ এই সুন্দরী যুবতীর, মানুষকে পাগল করেছে

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক যুবতী অ্যাঞ্জেল রাই নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই পৌঁছে গিয়েছেন বহুমানুষের কাছে। পরিচিতি অর্জন করেছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ঝলকই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম আজকের প্রজন্মের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অ্যাঞ্জেল রাই নামের এক যুবতীকে খোলা আকাশের নীচে হলুদ শাড়িতেই দেখা গিয়েছিল। এদিন তিনি বলিউডের ‘মহড়া’র অন্যতম জনপ্রিয় হিট গান ‘টিপ টিপ বর্ষা পানি’র তালেই তাল মিলিয়েছিলেন তিনি। নিজের দক্ষ নৃত্যশৈলীর সূত্র ধরে নজর কেড়েছিলেন একাংশের। বোল্ডনেসের দিক দিয়ে রীতিমতো পাল্লা দিয়েছিলেন পর্দার রবীনা ট্যান্ডনকেও। আপাতত, নিজের এই সাম্প্রতিক ইনস্টারিলের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী। সোশ্যাল দুনিয়াতেও তার অনুরাগীর সংখ্যা হাতেগোনা নয়। অবশ্য সেই ঝলক তার সোশ্যাল অ্যাকাউন্টে নজর রাখলেই মিলবে।

Advertisement

Recent Posts