ভাইরাল & ভিডিও

Viral: ভাল্লুকের পথ আটকালো বাঘ, তারপর যা হল…দেখে নিন নিজের চোখেই

×
Advertisement

আমাদের চারদিকে প্রতিদিন এমন অনেক ঘটনাই ঘটে, যা হয়তো আমরা সচারচর ঘটতে দেখি না। এমন অনেক ঘটনাই ঘটে, যা দেখলে রীতিমতো শিউরে উঠতে হয়। সম্প্রতি তেমনই একটি ঘটনার ঝলক প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের কাছে আর কোন কিছুই অজানা নেই। খুব সহজেই নানা অদ্ভুত ঘটনার সাক্ষী থাকতে পারেন সাধারণ মানুষ। এই মুহূর্তে নেটনাগরিকরা এই ভিডিও দেখে কিছুটা অবাক হয়েছেন বৈকি। রইল সেই ভিডিও।

Advertisement

মহারাষ্ট্রের তাডোবার ঘটনা এটি। সেখানকারই বাঘ সংরক্ষণ কেন্দ্রের মাধ্যমে এই ভিডিও প্রকাশ্যে এসেছে। একজন সাংবাদিক অঞ্জলি চৌধুরীর টুইটার পোস্টের মাধ্যমে এই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যা রীতিমতো দৃষ্টি আকর্ষণ করেছে নেটনাগরিকদের। এই ভিডিও শেয়ার হওয়ার পর থেকেই রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। সেকথা নেটিজেনদের প্রতিক্রিয়া দেখে ইতিমধ্যেই স্পষ্ট হয়েছে।

Advertisement

সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, একটি বাঘ রাস্তা আটকেছে একটি ভাল্লুকের। বেশ কিছুক্ষণ তার ধৈর্যের পরীক্ষা নিয়েছে বাঘটি। এরপর ধৈর্য্যের বাঁধ ভেঙে যায় ভাল্লুকের। সে রীতিমত তেড়ে যায় বাঘটির দিকে। বাঘটি যে বেশ ভয় পেয়েছে এই ঘটনায়, তা ভিডিওতে তাকে দেখেই স্পষ্ট হয়েছে। সে ভাল্লুকের ভয় গাছের আড়ালে লুকিয়ে পড়ে। তবে তাতেও শান্ত হয়নি ভাল্লুকটি। এরপরেও সে আবারও তেড়ে গিয়েছিল তার দিকে। এই দৃশ্য আপাতত গোটা সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছে।

Related Articles

Back to top button