ভাইরাল & ভিডিও

Viral Video: গরুর ওপর ঝাঁপিয়ে পড়ে শিকার করলো বিরাট বাঘ, ১০ সেকেন্ডের ভিডিও দেখে হুঁশ উড়বে

১৪ জুন সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি শেয়ার করা হয়েছে

Advertisement

Advertisement

আজকাল পৃথিবীর প্রত্যেকটি দেশে ফ্লোরা ও ফণা সংরক্ষণের উদ্দেশ্য নিয়ে সরকার বেশকিছু ওয়াইল্ড লাইফ পার্ক তৈরি করে। এই সমস্ত ন্যাশনাল পার্কে সেই অঞ্চলের সমস্ত বন্য প্রাণী বসবাস করে। এই জঙ্গলের কোর এলাকার বাইরে একটি জঙ্গলের অংশ থাকে, যাতে সাধারণ মানুষ গাড়ি নিয়ে ভ্রমণ করতে পারেন। এই অঞ্চলেও হিংস্র বন্য প্রাণী পাওয়া যায়। আমাদের দেশ ভারতেও রয়েছে এমন কিছু পার্ক যেখানে অবাধে ঘুরে বেড়ায় হিংস্র পশু পাখিরা। তবে এই সমস্ত পার্কে জঙ্গল সাফারিও হয়। সম্প্রতি উত্তরাখণ্ডের একটি জঙ্গল সাফারির ভিডিও ইন্টারনেট দুনিয়াতে তুমুল ভাইরাল হচ্ছে।

Advertisement

সাধারণ মানুষের জীবনে এমন ঘটনা খুব কমই ঘটে যে হঠাৎ করেই তার চোখের সামনে চলে এসেছে একটি বিশাল বড় বাঘ। কিন্তু জঙ্গল সাফারি করতে গেলে এইরকম ঘটনা প্রায়ই দেখা যায়। তবে এবার যে ভিডিও সামনে এসেছে তা দেখে হুঁশ উড়বে আপনার। এই ভিডিওটি রণথম্বোর অভয়ারণ্যের। এই ভিডিওটিতে এমন কিছু ঘটেছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে যাবে আপনার। ঠিক কি হয়েছে?

Advertisement

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে একটি মাঠে ঘাস খাচ্ছে বেশকিছু গবাদি পশু। আর হটাৎ করেই ঘটে বিপত্তি। একটি বিশাল বাঘ ওই গবাদি পশুর ওপর ঝাঁপিয়ে পড়ে ও শিকার করে নেয়। বাঘের শিকার করার হিংসাত্মক ধরন দেখে হুঁশ উড়বে আপনার। ১৪ জুন সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি শেয়ার করার পর তা ব্যাপক ভাইরাল হয়ে গেছে। মাত্র ৩০ সেকেন্ডের এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা, ‘হানটারস অফ রণথম্বোর।’ চমকে দেওয়ার মতো এই ভিডিওতে বাঘকে আসতে দেখে গবাদি পশু ছুটে যেতে দেখা যায়। ভিডিওতে, শিকারীকে তার শিকারের উপর জোরে গর্জন করতে দেখা যায়। আপনি যদি এই ভাইরাল ভিডিওটি দেখতে চান তাহলে এখানে অবশ্যই দেখে নিন।

Advertisement

Recent Posts