টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

রিয়েল লাইফে খালি গলায় গান গাইলেন তিয়াসা, প্রতিক্রিয়া দিলেন ভক্তরা

×
Advertisement

অভিনেত্রী তিয়াসা রায় (Tiasa Roy) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই তিয়াসা নিজের বিভিন্ন ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে টেলিটাউনে চলছে বিয়ের আবহ। তার মধ্যেই তিয়াসা নববধূর সাজে নিজের ছবি শেয়ার করেছিলেন। তাঁর পরনে ছিল লাল রঙের বেনারসী শাড়ি, ভারী গয়না, কপালে লাল টিপ ও সিঁথিতে সিঁদুর। তিয়াসা নিজের খোঁপায় দিয়েছিলেন সাদা ফুলের মালা। এই সাজে তিয়াসার একটি ভিডিও শেয়ার করা হয়েছে তাঁর ফ্যানপেজ থেকে। ভিডিওতে তিয়াসাকে ‘তেরে বিন’ গানের সাথে হালকা নাচ করতে দেখা যাচ্ছে। তাঁর এই ভিডিওটি এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

অভিনয়ে আসার আগেই তিয়াসার বিয়ে হয়ে গেছে সুবান রায় (suban Roy)-এর সাথে। তিয়াসার সঙ্গে সুবানের সংসারে প্রথম দিকে সবকিছু ঠিক থাকলেও পরবর্তীকালে অভিনেত্রী হিসাবে তিয়াসার জনপ্রিয়তা তাঁদের মধ্যে অশান্তির কারণ হয়ে ওঠে। তিয়াসার মা সুবানের সঙ্গে তিয়াসার বিবাহ বিচ্ছেদ চেয়েছিলেন। কিন্তু পরবর্তীকালে তিয়াসা ও সুবান নিজেদের মধ্যে মিটমাট করে নেন। এমনকি গত বছর তাঁরা দুজনে বিবাহ বার্ষিকীও পালন করেন।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’ নিয়েছে কুড়ি বছরের লিপ। এই মুহূর্তে সিরিয়ালের নায়িকা শ‍্যামা এখন প্রৌঢ়া। সিরিয়ালে প্রবেশ করেছে শ‍্যামা ও নিখিলের একমাত্র মেয়ের। আপাতত ‘কৃষ্ণকলি’-তে শ‍্যামা ও নিখিলের পুনর্বিবাহের দৃশ্যায়ণ চলছে। শ‍্যামার চরিত্রে অভিনয় করছেন তিয়াসা রায় (Tiasa Roy) এবং নিখিলের চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য (Nil bhattacharya)।

Advertisement

তবে রিল লাইফে নয়, রিয়েল লাইফে তিয়াসা এবার গান গাইলেন। সম্প্রতি খাতা বাজিয়ে ‘যব তক বেটা মাম্মি বোলে’ গান গেয়ে মজাদার ভিডিও করে তিয়াসা শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ আবার বলতে শুরু করেছেন, তিয়াসার সঙ্গে হয়তো এই মুহূর্তে শ্বশুরবাড়ির ঝামেলা শুরু হয়েছে। এই কারণে তিয়াসা এই ধরনের ভিডিও শেয়ার করেছেন। তিয়াসার শেয়ার করা ভিডিওটি ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button