বাংলা সিরিয়ালবিনোদন

রিয়েল লাইফ স্বামীর সঙ্গে নিজের বিবাহবার্ষিকী পালন করলেন ‘কৃষ্ণকলি’

Advertisement

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘কৃষ্ণকলি’র নায়িকা তিয়াসা রায় তাঁর স্বামী সুবান রায়ের সাথে পালন করলেন নিজেদের বিবাহবার্ষিকী । দুই পরিবারের উপস্থিতিতে পালন করা হয় বিবাহবার্ষিকী। এবারের বিবাহবার্ষিকীতে তিয়াসার পছন্দের নীল রঙের পাঞ্জাবি পরেছিলেন সুবান।তিয়াসাও সেজেছিলেন নীল রঙের শাড়ি ও স্লিভলেস ব্লাউজে। তাঁর খোঁপায় ছিল নীল ফুল।তিয়াসা ও সুবান তাঁদের বিবাহবার্ষিকীর থিম কেক-টার রঙও রেখেছিলেন নীল।বিবাহবার্ষিকীর দিন আবারও একবার তিয়াসা ও সুবান মালাবদল সারলেন। একসঙ্গে কেক কেটে সুবান তিয়াসার নাকে একটু কেকও লাগিয়ে দেন।এরপর দুজনে ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তোলেন।তিয়াসা ও সুবান দুজনেই বলেন যে,তাঁদের বিবাহ-পরবর্তী যাত্রাপথ মসৃণ না হলেও তাঁরা দুজন একসাথেই হাঁটতে চান। তিয়াসা নিজের  ফেসবুক প্রোফাইলে নিজেদের বিবাহবার্ষিকীর ছবি শেয়ার করেছেন

প্রসঙ্গত,কিছুদিন আগে তিয়াসা ও সুবানের মধ্যে অশান্তি চরমে উঠেছিল।‘কৃষ্ণকলি’ তিয়াসা গোবরডাঙা থানায় গিয়েছিলেন অভিযোগ দায়ের করার জন্য। কিন্তু সুবান নিজে গিয়ে তিয়াসার সাথে মিটমাট করে নেন।পরবর্তীকালে তিয়াসা জানান যে,নায়িকা হিসাবে তাঁর জনপ্রিয়তাই সুবানের সঙ্গে তাঁর অশান্তির কারণ হয়ে উঠেছে।এদিকে সুবানের তরফ থেকে অভিযোগ উঠেছিল,তিয়াসার জনপ্রিয়তা বাড়ার কারণে তিয়াসার মা এখন শ্বশুরবাড়ি থেকে মেয়েকে নিয়ে চলে আসতে চান।

জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ শুরুর দিন থেকে মেকআপ ও চিত্রনাট্য সংক্রান্ত বিতর্কের মুখে পড়লেও এই ধারাবাহিকের টিআরপি যথেষ্ট ভালো। তবে এই মুহূর্তে ধারাবাহিকটির চিত্রনাট্য নেটিজেনদের কাছে অসন্তোষের বিষয় হয়ে উঠেছে।

Tags

Related Articles

Back to top button