বাংলা সিরিয়ালবিনোদন

সাধারণ পোশাক ছেড়ে হট লুকে উষ্ণতা ছড়ালেন সকলের প্রিয় অভিনেত্রী তিয়াসা, ভাইরাল ছবি

সম্প্রতি অভিনেত্রী তিয়াসা রায় (Tiasa Roy) নিজের কিছু বোল্ড ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রামে। ছবিতে তিয়াসার পরনে রয়েছে অ্যানিম্যাল প্রিন্টেড ওয়ান স্লিভ অফ শোল্ডার ড্রেস। তার সঙ্গে মানানসই লেগেছে তিয়াসার ন‍্যুড মেকআপ এবং শোল্ডার অবধি ওয়েভি হেয়ার। তিয়াসার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

প্রায়ই নিজের ভোলবদল করেন তিয়াসা। গত বছর দিদির বিয়ের গায়ে হলুদের সকালে হলুদ রঙের পোশাক ও ফুলের সাজে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী। তিয়াসার হলুদ রঙের সাজ দেখে নেটিজেনরা তিয়াসাকে সত্যিকারের সুন্দরী বলেছেন। তিয়াসার বিয়ে অনেক আগেই হয়ে গেছে সুবান রায়(suban Roy)-এর সাথে। গত বছর লকডাউনের সময়  দুজনে পালন করেছেন বিবাহবার্ষিকী।  কিন্তু টেলিটাউনে  কান পাতলে শোনা যায়, তিয়াসা ও সুবানের সম্পর্কের রসায়ন এই মুহূর্তে বিপন্ন। তিয়াসাই এই সম্পর্ককে জোড়া-তালি দিয়ে ধরে রাখার চেষ্টা করছেন।

জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘কৃষ্ণকলি’ নিয়েছে 18 বছরের লিপ। ব্রিজ ভেঙে গাড়ি দুর্ঘটনার সময় শ্যামা গিয়ে পৌঁছায় অন্য গাড়িতে।  সেই গাড়ি শ্যামাকে বারাণসী পৌঁছে দেয়। এরপর কেটে যায় 18 বছর। শ্যামার মেয়ের প্রবেশ ঘটে সিরিয়ালে। শ্যামার মেয়ে শ্যামার মতোই গান গায়। কিন্তু শ্যামা গাড়ি দুর্ঘটনার ফলে সমস্ত কিছু ভুলে গেছে। অপরদিকে নিখিল শ্যামাকে না ভুলতে পেরে মদের নেশায় আসক্ত হয়ে পড়েছে। তার জীবনে এসেছে এক নতুন নারী।

একটানা 3 বছর ধরে চলা ‘কৃষ্ণকলি’ সিরিয়ালটির টিআরপি ক্রমশ কমছে তার  দুর্বল চিত্রনাট্যের কারণে।  এই কারণে ‘কৃষ্ণকলি’তে নতুন মোড় এনে তার টিআরপি বাড়ানোর চেষ্টা করছে চ্যানেল।  ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে শ্যামার ভূমিকায় অভিনয় করছেন তিয়াসা রায় এবং তাঁর স্বামী নিখিলের ভূমিকায় অভিনয় করছেন নীল ভট্টাচার্য (nil bhattacharya)।  নিখিল ও শ্যামার অনস্ক্রিন রসায়ন বরাবর চর্চার বিষয় হয়ে উঠেছে নেটিজেনদের কাছে।

আরো পড়ুন :  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর শোনার পর মহেন্দ্র সিংহ ধোনি কী করেছিলেন, জানালেন ধোনির ম্যানেজার

Related Articles

Back to top button