নীলের বিয়েতে হাজির পুরোনো স্ত্রী শ্যামা, দুই বউকে পাশে নিয়ে জমজমাট বউ-ভাত

Advertisement

Advertisement

সম্প্রতি সম্পন্ন হল নীল ভট্টাচার্য (Nil bhattacharya) ও তৃণা সাহা (Trina saha)-এর বিয়ে। তাঁদের গ্র‍্যান্ড রিসেপশনে উপস্থিত ছিলেন নীলের অনস্ক্রিন স্ত্রী তিয়াসা রায় (Tiasa Roy)। তিয়াসা তাঁর আন্তরিক শুভেচ্ছা জানালেন নীল ও তৃণাকে। নবদম্পতির সাথে তিয়াসার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নীল ও তৃণার রিসেপশনে প্রায় সবাই শাড়ি ও লেহেঙ্গা চোলি পরলেও তিয়াসা নজর কাড়লেন লাল রঙের স্লিভলেস সিকুইনড গাউনে। লাল রঙের গাউনে তিয়াসাকে সুন্দরী লেগেছে।

Advertisement

নীল ও তৃণার বিয়ের রিসেপশনে পাউট করে ছবিও তুলেছেন তিয়াসা। তিয়াসার বিয়ে অবশ্য অভিনয়ে আসার আগেই হয়ে গেছে সুবান রায় (suban Roy)-এর সাথে। গত বছর তাঁরা বিবাহ বার্ষিকী পালন করেছেন। কিন্তু অভিনয়জগতে তিয়াসার জনপ্রিয়তার ফলে তিয়াসার মা চান, তিয়াসা এই সম্পর্ক থেকে বেরিয়ে আসুন। তবে তিয়াসা আপাতত সুবানের সঙ্গেই সুখী বলে জানিয়েছেন।

Advertisement

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’ নিয়েছে কুড়ি বছরের লিপ। এই মুহূর্তে সিরিয়ালের নায়িকা শ‍্যামা এখন প্রৌঢ়া। সিরিয়ালে প্রবেশ করেছে শ‍্যামা ও নিখিলের একমাত্র মেয়ের। আপাতত ‘কৃষ্ণকলি’-তে শ‍্যামা ও নিখিলের পুনর্বিবাহের দৃশ্যায়ণ চলছে। শ‍্যামার চরিত্রে অভিনয় করছেন তিয়াসা রায় এবং নিখিলের চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য।

Advertisement

Recent Posts