ভাইরাল & ভিডিও

কলেজে উদ্দাম নাচ তিন ছাত্রীর, ক্লাসরুমের কাণ্ড কারখানা তুমুল ভাইরাল

×
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্মও বটে। এখন প্রায়ই সকলে নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান, শুরু করার জন্য তাদের কোনো বড় রিয়্যালিটি শো-এর অপেক্ষায় থাকতে হয় না।

Advertisement

সাম্প্রতিক যুগে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের প্রতিভাকে পৌঁছে দিতে পেরেছেন বহু মানুষের কাছে। নেটদুনিয়ার মাধ্যমে তাদের পরিচিতি এসেছে অনেকের মধ্যে। সম্প্রতি গোটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন দুই তামিল কন্যা। নিজেদের ইউটিউব চ্যানেল এবং ইনস্টারিলের মাধ্যমেই তারা পরিচিত হয়েছেন বহু মানুষের কাছে।

সম্প্রতি ইউটিউবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে তাতে দেখা যাচ্ছে কলেজের মধ্যেই দুই তামিল কন্যার নাচের ছোট ছোট কয়েকটি ভিডিও পরপর জুড়ে সেটি শেয়ার করা হয়েছে। সেখানে কোনোটিতে শুধু দু’জনে নেচেছেন, আবার কোনোটিতে নিজেদের বন্ধুদের সাথে কলেজের মধ্যেই নেচেছেন তারা, আবার কোন কোন ভিডিওতে নিজের ঘরের মধ্যে কিংবা ছাদে নেচে সেই ভিডিও শেয়ার করেছেন তারা। সম্প্রতি ‘মিউজিকালি তামিল কুইন্স’এর ইউটিউব ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

Advertisement

ইউটিউবে তাদের সাবস্ক্রাইবারের সংখ্যাও নেহাত কম নয়, ৬ লাখ ৬২ হাজারের উপরে। তাদের নাচ দেখেই স্পষ্ট তারা যথেষ্ট দক্ষ নাচ পরিবেশন। তবে তাদের তামিল গানেই নাচতে দেখা যায়। তাদের প্রতিভাই তাদের পরিচিতি এনে দিয়েছে সকলের মাঝে। এই দুই তামিল কন্যাকে নেট দুনিয়ার ছোটখাটো স্টার বললে কিছু ভুল বলা হবে না।

Related Articles

Back to top button